বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকীতে বোয়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল

0
2
বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকীতে বোয়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল

মোঃ রাশিদুল ইসলাম রাসেল
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগ।

সোমবার (১৭ আগস্ট) বিকাল ০৪ টায় গোমাস্তাপুর উপজেলার বোয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পর্যাপ্ত সুরক্ষা সামগ্রী ও সামাজিক দূরত্ব বজায় রেখে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বোয়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আলীম এর কুরআন তেলাওয়াত এর মধ্যে দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর এই শোকাবহ আগষ্ট মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্ট নিহত তাঁর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে দাড়িয়ে এক (০১) মিনিট নিরবতা পালন করা হয়।

বোয়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন সিহাবের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান লালু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সামিউল ইসলাম শ্যামল, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাওসার আহমেদ সাগর, সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস, রহনপুর ইউসুফ আলী কলেজ ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।

এছাড়া উক্ত অনুষ্ঠানে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে এই শোকাবহ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের শ্রদ্ধাভরে স্মরণ ও আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় মহান আল্লাহর নিকট মোনাজাত করা হয়। পরিশেষে বিদ্যালয় প্রঙ্গণে গাছের চারা রোপণ কর্মসূচীর মধ্যে দিয়ে উক্ত অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষে হয়।

Leave a Reply