নাটোরের গুরুদাসপুরে নিজ উদ্দ্যগে পৌরসভার নামে জমি কিনলেন মেয়র

0
4
নাটোরের গুরুদাসপুরে নিজ উদ্দ্যগে পৌরসভার নামে জমি কিনলেন মেয়র


পিন্টু স্যার, নাটোর প্রতিনিধি:-
করোনা সংকটে পৌরবাসীর সুরক্ষা নিশ্চিত করতে দিনরাত মানুষের দৌড়গড়ায় পৌছে দিচ্ছেন খাবার, মাস্ক,হ্যানসানিটাইজার সহ প্রয়োজনীয় সামগ্রী।

মানুষের সেবা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি ব্যাক্তি উদ্দ্যগে সমাজের সচেতন নাগরিকদের নিয়ে গড়ে তুলেন পৌর কল্যান ফাউন্ডেশন গঠন করেন তহবিল আর সেখান থেকে অসহায়দের মাঝে বিতরন করেন খাদ্য সহ করোনা সুরক্ষা সামগ্রী।

পরপর দুইবার জনগনের ভোটে নির্বাচিত মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা সর্বদা মানুষেরর পাশে থেকে পৌরশহরের রাস্তা, ড্রেন, কালভাট, লাইটিং সহ পৌরবাসীর জীবন যাত্রার মান উন্নয়নে সার্বক্ষণিক কাজ করেন।

ধাপে ধাপে তৃতীয় শ্রেনী থেকে প্রথম শ্রেনীতে উর্তীন্ন হলেও নানান সমস্যার জর্জরিত গুরুদাসপুর পৌরসভা এখন অনেকটাই সাজানো গোছানো।

পৌরপতির সঠিক দিকনির্দেশনায় করোনার মধ্যেও থেমে নেই উন্নয়নের কাজ। প্রতিদিন পুরো শহরকে পরিস্কার করার জন্য পরিছন্ন কর্মিরা কাজ করলেও তিনি নিজেই তা তদারকি করেন।
রাস্তা, ড্রেন, কালভাটের সংস্কার সহ মানুষের চলাচল নির্বিঘ্ন করতে সদাসতেষ্ট থাকা এই মেয়র শাহনেওয়াজ আলী ইতি মধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

প্রায় সারা বছর ডেঙ্গুর প্রকোপ থেকে মানুষকে সুরক্ষা দিতে ড্রন পরিস্কার, জলাবদ্ধ পানি নিঃসকাশনের ব্যাবস্থা সহ মশা নিধন জিবানুনাশক স্রে করেন।

গুরুদাসপুর পৌরসভাকে একটি আধুনিক যুগউপযোগী করে গড়ে তুলতে ইতি মধ্যে নানান পদক্ষেপে এলাকায় প্রশংসিত হয়েছেন। যার মধ্যে আছে পৌরসুপার মার্কেট,পৌর কমিউনিটি সেন্টার, পৌরপার্ক নির্মান।

পৌরশহরের হৃদয় চাচঁকৈড় বাজারকে ঢেলে সাজানো, শহরের পাশ দিয়ে বয়ে যাওয়া নদীকে দর্শনীয় করতে দুইধারে পাকাকরন সহ বৃক্ষরোপণ কর্মসুচী গৃহন করেন এই জনগনের নেতা শাহনেওয়াজ আলী মোল্লা।

মানুষের বাড়ীর আঙ্গীনায় পৌর সাপ্লাই পানি পৌছে দেওয়া সহ রাজশ্ব কর সহজলভ্য করতে এবং ওয়ার্ড ভিত্তিক মানুষের সমস্যা দুর করতে সরাসরি আলোচনা যেতে পিছপা হন নাই তিনি।

সর্বদা হাস্যজ্জল এই মেয়র সম্পতি জনগনের সেবা আরো সহজ এবং সুন্দর করতে পৌর কমপ্লেক্স ভবন নির্মানের জন্য ৫.৬০ শতাংশ জমি কিনেন যার মূল্য প্রায় ৪০ লাখ টাকা।

সর্বপরি প্রথম শ্রেনীর এই নগরকে নববধুরুপে সাজানো সহ পৌরবাসীর সকল সুযোগসুবিধা নিশ্চিত করতে কাজ করার অঙ্গীকার সহ আগামী পৌর নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং পাশে থাকার আশা ব্যাক্ত করেন।

Leave a Reply