শৈলকুপায় বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

0
3
শৈলকুপায় বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

শৈলকূপা প্রতিনিধিঃ- এস এম সোহান।

বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় ঝিনাইদহের শৈলকুপায় আলেয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধা মহিলা নিহত হয়েছে। বুধবার (১৯ আগস্ট) দুপুরে পৌর এলাকার কবিরপুর কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় এদুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামের মজিবর রহমান মিয়ার স্ত্রী।

নিহতের জামাই হাকিম সুত্রে জানা যায়, দুপুরে বৃদ্ধা জামাই বাড়ি থেকে কবিরপুর সিটি কলেজ এলাকায় মেয়ে জামাই বাড়িতে যাচ্ছিল। ঘটনাস্থলে বৃদ্ধা পৌছালে অপরদিক থেকে বেপরোয়া গতির মোটরসাইকেল চালক অজ্ঞাত যুবক তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার প্রথমে শৈলকুপা হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে কুষ্টিয়ার সদর হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, কবিরপুর নতুন ব্রিজ, সিটি কলেজ পাড়া, ঝাউদিয়া আবাসন প্রকল্প এলাকা সহ আপপাশের এলাকায় কিছু উঠতি বয়সী তরুণ বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে জনসাধারণকে অতিষ্ঠ করে তুলেছে। অবস্থা এমন হয়েছে যে, শিশু, বৃদ্ধ ও সাধারন মানুষেরা রাস্তায় চলাচল করতর ভয় পায়। এমন পরিস্থিতি নিয়ন্ত্রণ করা না গেলে ভবিষ্যতে দুর্ঘটনার হার বাড়তে পারে বলে আশংকা এলাকাবাসীর। এবিষয়ে তারা প্রশাসনের কঠোর পদক্ষেপ নিতে দৃষ্টি আকর্ষণ করেছেন।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিছু উঠতি বয়সী তরুন, যুবকের বেপরোয়া মোটরসাইকেল চালানোর বিষয়ে জানতাম না। তবে আজ দুর্ঘটনার পর বিষয়টি জেনেছি। এবিষয়টি নিয়ন্ত্রণ করতে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে নিশ্চিত করেন।

Leave a Reply