নাটোরে পর্যটন খ্যাতকে এগিয়ে নিতে নতুন পরিকল্পনা

0
2
নাটোরে পর্যটন খ্যাতকে এগিয়ে নিতে নতুন পরিকল্পনা

পিন্টু স্যার নাটোর প্রতিনিধি:-

নতুন নতুন পরিকল্পনা মাধ্যমে আরো এগিয়ে যাবে নাটোরের পর্যটন খাত।এমন আশার কথা শোনা গেছে মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও সংশ্লিষ্টদের বক্তব্যে
পর্যটন শিল্পের জন্য সম্ভবাবনাময় নাটোর জেলার পর্যটন উন্নয়নে সমন্বিত পরিকল্পনা গ্রহণ করার কথা জানিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি।

তিনি জনিয়েছেন,নাটোর রাজবাড়ি ও গণভবনের প্রয়োজনীয় সংস্কার ও ঐতিহ্যবাহী চলনবিল হালতি বিল কেন্দ্রীক পর্যটন খাতকে আরো আকর্ষনীয় ও উন্নত করার বিষয় গুলো নিয়ে চিন্তা ভাবনা চলছে।
করোনার কারনে ক্ষতির মুখে পড়া পর্যটন শিল্পকে এগিয়ে নিতে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলেও জানান পর্যটন প্রতিমন্ত্রী।

শনিবার দুপুরে উন্নয়ন পরিকল্পনায় পর্যটন শিল্পকে এগিয়ে নিতে নাটোর জেলা প্রশাকের কার্যালয়ে অনুষ্ঠিত কর্মশালায় জুম সার্ভারের মাধ্যেমে সংযুক্ত হয়ে এসব কথা বলেন প্রতিমন্ত্রী মাহবুব আলী।
নাটোরের জেলা প্রশাসক মোহম্মদ শাহরিয়াজের সভাপতিত্বে সভায় নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস,নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল,সংরক্ষিত সংসদ সদস্য রত্না আহমেদ সহ,বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা,পরিচালক সহ জেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মোহম্মদ শাহরিয়াজ জানান,নাটোরের পর্যটন খাতকে আরো এগিয়ে নিতে অধিকতর উন্নয়ন পরিকল্পনা গ্রহনের লক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়

Leave a Reply