‘সেভ দ্যা টুমরো’ চাঁপাইনবাবগঞ্জ শাখার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

0
5
'সেভ দ্যা টুমরো' চাঁপাইনবাবগঞ্জ শাখার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মোঃ রাশিদুল ইসলাম
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায়, মধ্যবিত্ত ও নিম্ন আয়ের দেরশো পরিবারের মাঝে সেচ্ছাসেবী সংগঠন ‘সেভ দ্যা টুমরো’ চাঁপাইনবাবগঞ্জ শাখার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকাল ০৪:০০ টায় গোমাস্তাপুর উপজেলার বোয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই “ঈদ উপহার সামগ্রী বিতরণ” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

‘সেভ দ্য টুমরো’ চাঁপাইনবাবগঞ্জ শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রাশিদুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ‘সেভ দ্যা টুমরো’ চাঁপাইনবাবগঞ্জ জেলার সম্মানিত উপদেষ্টা ও চাঁপাই এগ্রো প্রোডাক্ট মার্কেটিং কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, জনাব গোলাম মোহাম্মদ ফিটু। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সভাপতি ও বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক সফল চেয়ারম্যান জনাব জিল্লুর রহমান লালু। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব মোঃ ইউনুস আলী।

প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহাবুদ্দিন ও সদস্য রাকিবুুল ইসলাম এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন উক্ত অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপক ও ‘সেভ দ্য টুুুুমরো’ চাঁপাইনবাবগঞ্জ শাখার সাধারণ সম্পাদক শামিউল ইসলাম সিজার। ‘সেভ দ্যা টুমরো’ ফাউন্ডেশন এর লক্ষ্য, উদ্দেশ্য ও চাঁপাইনবাবগঞ্জ শাখার পরবর্তী ভাবনাগুলো তুলে ধরেন সংগঠনটির সহ-সভাপতি মৌসুমী আক্তার স্মৃতি এবং যাদের নিয়ে সেই অনুষ্ঠান সেই অসহায়, মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষগুলোর উদ্দেশ্য গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন শিহাব।

অনুষ্ঠানে উপস্থিত সকলের হাতে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ কর্মসূচির মধ্যে দিয়ে অনুষ্ঠানের উদ্বোধক জনাব গোলাম মোহাম্মদ ফিটু উক্ত অনুষ্ঠানের উদ্বোধনা ঘোষণা করেন। এরপর আলোচনা সভা শেষে “ঈদ উপহার সামগ্রী বিতরণ” অনুষ্ঠানের সূচনা করেন ‘সেভ দ্যা টুমরো’ চাঁপাইনবাবগঞ্জ জেলার সম্মানিত উপদেষ্টা ও চাঁপাই এগ্রো প্রোডাক্ট মার্কেটিং কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, জনাব গোলাম মোহাম্মদ ফিটু। “ঈদ উপহার সামগ্রী বিতরণ” শেষে সকলকে মিষ্টিমুখ করানো হয়।

হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও ঈদ উপহার সামগ্রী পেয়ে মইরুল ইসলাম বলেন, “সেভ দ্যা টুমরো কে অনেক ধন্যবাদ। এইগুলো আমার পরিবারে হাসি ফোটাবে।

উক্ত অনুষ্ঠানে সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-স্কুল বিষয়ক সম্পাদক: আবু রায়হান, ত্রাণ ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক: হামিদুর রহমান, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক: মেহেদী হাসান, রাকিবুল ইসলাম, মবিন আলী, জাবিরুল ইসলাম, মেঘদাদুল হক, লতিফুর রহমান, শাহজালাল তুষার, মিঠুন আহমেদ, লিমন হাসান, শাকিল জাহান, সিমেল আহমেদ, কুদরত মন্ডল, সুইটি খাতুন, এমরান, সৈকতসহ প্রমুখ।

Leave a Reply