ঈশ্বরদীতে ইউনিলিভার পরিবেশক ম্যানেজারের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ।

0
18

ঈশ্বরদীতে ইউনিলিভার পরিবেশক ম্যানেজারের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ।

প্রেস বিজ্ঞপ্তি, ঈশ্বরদী প্রতিনিধিঃ বহুজাতিক কোম্পানী ইউনিলিভারের ঈশ্বরদীর পরিবেশকের ম্যানেজার আসাদুজ্জামান আসাদ ওরফে এস এ এম সুমনের বিরুদ্ধে ৮৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।
গত ৬ অক্টোবর বিকাল থেকে তিনি পলাতক রয়েছেন। তাঁর স্ত্রী ও সন্তান নিরাপত্তাজনিত কারণে পুলিশ হেফাজতে রয়েছেন।

শুক্রবার (৯ অক্টোবর) সকাল ১০টায় ঈশ্বরদী প্রেসক্লাবের সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন ইউনিলিভারের ঈশ্বরদীর ডিস্ট্রিবিউটর (পরিবেশক) মেসার্স সুমন ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ সুমন।

পরিবেশক মোঃ সুমন বলেন,গত ৬ অক্টোবর সকালে ম্যানেজার আসাদুজ্জামান আসাদ ওরফে এস এ এম সুমনের সঙ্গে প্রতিষ্ঠানের আর্থিক হিসাব নিকাশ শুরু হয়। দুপুরের সময় ম্যানেজার বলেন, তার ক্ষুধা লেগেছে। বাসায় গিয়ে খেয়ে কিছুক্ষণের মধ্যেই ফিরে আসবে।
কিন্তু বিকালে ফিরে না আসায় তার স্ত্রী নাসরিন নাহারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, জরুরি প্রয়োজনে সে টাঙ্গাইলে গ্রামের বাড়িতে গিয়েছেন। এরপর তার সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। ম্যানেজার অনৈতিকভাবে বিভিন্ন সময় ইউনিলিভারের পণ্য বিভিন্ন স্থানে বিক্রি করে ৭০ লাখ টাকা আত্মসাৎ করেছেন। এছাড়াও প্রতিষ্ঠানের ৩৩ জন কর্মচারীর ইনসেনটিভ বোনাসের ১৭ লাখ টাকাও সে আত্মসাৎ করেছে। এই ১৭ লাখ টাকা ইউনিলিভার কোম্পানী বোনাস হিসেবে কর্মচারীদের প্রদান করেছিলেন। কিন্ত সে টাকা কর্মচারীদের মাঝে বিতরণ না করে নিজেই আত্মসাৎ করেছেন।

সংবাদ সম্মেলনে সিনিয়র সেলস অফিসার রোকনুজ্জামান অভিযোগ করে বলেন, ইনসেনটিভ বোনাসের ১৭ লাখ টাকা কর্মচারীরা চাইলে সে তার ক্ষমতা জাহির করে আমাদের হুমকি দিতেন এবং সে আমাদের পরে দেখে নিবেন বলে জানান।

সংবাদ সম্মেলনের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সেলস অফিসার আনোয়ার হোসেন, ক্যাশিয়ার আজিম উদ্দিন, সেলসম্যান ইমদাদুল হক সহ অন্যান্য কর্মচারীরা।

Leave a Reply