রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ চট্টগ্রাম কারাগারে।

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ চট্টগ্রাম কারাগারে।

মোঃ সিরাজুল মনির, ব্যুরো প্রধান ( চট্টগ্রাম বিভাগ ):-

প্রতারণার অভিযোগে গ্রেফতার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। শনিবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ৩টার দিকে তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়। আগামীকাল রোববার ডবলমুরিং থানার একটি প্রতারণা মামলায় তাকে আদালতে হাজির করা হবে।

ঢাকায় রুট পারমিট নিয়ে দেওয়ার প্রতিশ্রুতিতে গাড়ির যন্ত্রাংশ আমদানিকারক মেগা মার্ট থেকে ৯১ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গত ১৩ জুলাই নগরের ডবলমুরিং থানায় মামলাটি করা হয়। এই মামলায়ও সাহেদকে গ্রেফতার দেখাতে আবেদন করা হলে আদালত রোববার (১১ অক্টোবর) শুনানির দিন ঠিক করে।

ডবলমুরিং থানায় দায়ের করা মামলায় অভিযোগ করা হয়, মেগা মোটরসের আমদানি করা থ্রি হুইলার্স যানবাহন ঢাকায় রুট পারমিট পাইয়ে দেওয়ার আশ্বাসে সাহেদ ও তার সহযোগী শহীদুল্লাহ ৯১ লাখ ২৫ হাজার টাকা আত্মসাৎ করে। ২০১৭ সালের ২২ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত নগদে ৩২ লাখ টাকা এবং ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে সাহেদের মালিকানাধীন রিজেন্ট কেসিএস লিমিটেডের প্রিমিয়ার ব্যাংকের ঢাকার উত্তরা অ্যাভিনিউ গেইট শাখার মাধ্যমে ৫৯ লাখ ২৫ হাজার টাকা জমা করা হয়।

এদিকে কয়েক দফায় ৯১ লাখ টাকা নেওয়ার পর স্মারক নম্বর ছাড়া বিআরটিএ চেয়ারম্যানের নামে একটি ভুয়া পরিপত্রও দেন সাহেদ। বিষয়টি ধরা পড়ার পর টাকা ফেরত চাইলে হুমকি-ধমকি দেয় সাহেদ।

Author: admin

Leave a Reply