বাগমারা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী তরুণ ছাত্রনেতা জেবাল আহম্মেদ ।

0
7
জেবাল আহম্মেদ
  • এম এচ এইচ শাহাদত হোসেন, বাগমারা প্রতিনিধি:-
  • প্রকাশ:-০৭.০৯.২০২০, সময়:-১০.০০ am

শিক্ষা শান্তি প্রগতি বাংলাদেশ ছাত্রলীগের মূলনীতি।উপমহাদেশের শ্রেষ্ঠ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ।বাঙ্গালী জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৪৮ সালের ৪ ঠা জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ নিজ হাতে প্রতিষ্ঠা করেন।

বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে ধারন করে ছাত্র রাজনীতি করে যাচ্ছেন বাগমারার তরুন ছাত্রনেতা জেবাল আহম্মেদ।বাগমারা উপজেলা ছাত্রলীগের সকল প্রোগ্রামে শত শত ছাত্রলীগ কর্মী নিয়ে জেবাল আহম্মেদ সফলভাবে দাপটের সাথে প্রোগ্রাম করে যাচ্ছেন ।

জেবাল আহম্মেদ একজন আওয়ামী পরিবারের সন্তান, তিনি ছোটবেলা থেকেই ছাত্র রাজনীতির সাথে জড়িত।জেবাল আহম্মেদ বাগমারার গরীব, অসহায় মেধাবী ছাত্র-ছাত্রীদের কে বিভিন্নভাবে সাহায্য- সহযোগীতা করে থাকেন।

আগামী বাগমারা উপজেলা ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলনে সাধারন সম্পাদক পদপ্রার্থী তরুণ ছাত্রনেতা জেবাল আহম্মেদ।ইতিমধ্যে বাগমারার ২টি পৌরসভা ও ১৬টি ইউনিয়নের সকল ছাত্রলীগের নেতা-কর্মীদের মনে স্থান করে নিয়েছে তরুন ছাত্রলীগ নেতা জেবাল আহম্মেদ।

বাগমারা উপজেলার বিভিন্ন ইউনিটের নেতা -কর্মীরা জেবাল আহম্মেদ সম্পর্কে বলেন, তিনি একজন সৎ, সাহসী, মেধাবী ছাত্রনেতা, তিনি বাগমারা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হলে বাগমারা উপজেলা ছাত্রলীগ প্রাণ ফিরে পাবে এবং বাগমারা উপজেলা ছাত্রলীগ সুসংগঠিত হবে।

Leave a Reply