ডাক্তারদের সুরক্ষায় পিপিই বিতরন।

0
22
করোনা

করোনা ভাইরাস প্রতিরোধে নাটোর সদর হাসপাতাল ও সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারদের সু-রক্ষায় উচ্চ ক্ষমতা সম্পূর্ন ২০ টি পিপিই ও উন্নত মানের ২০০টি স্প্রে প্রদান করা হয়েছে।

  • পিন্টু স্যার,নাটোর প্রতিনিধি:-
  • প্রকাশ:-০৭.০৯.২০২০, সময়:- ১১.০০ am

রোববার দুপুরে নাটোর সদর হাসপাতালে জুরুরি বিভাগের সহকারী সার্জেন ড. মোঃ মামুদুল হাসান মুন্নার হাতে ঢাকা বুয়েটের সাবেক ছাত্র ও ডিআইজি রাজনৈতিক (এস বি) শাখার এ জেড এম নাফিউল ইসলাম এর পক্ষে সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজ রেন্টু ও সাবেক সহ সভাপতি সিংড়া উপজেলা ছাত্রলীগ মোঃ মনিরুল ইসলাম মনির এই পিপিই ও করোনা প্রতিরোধে স্প্রে হস্তান্তর করেন ।

এসময় উপস্থিত ছিলেন মোহনা টিভির নাটোর প্রতিনিধি মোঃ রাশেদুল ইসলাম সহ জুরুরি বিভাগের সহকারী বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা -কর্মচারী প্রমুখ।
করোনা ভাইরাস প্রতিরোধ কাজের সুবিধার্থে এই পিপিই ও করোনা থেকে সু-রক্ষায় স্প্রে তুলে দেওয়া হয়। ঢাকা বুয়েটের সাবেক ছাত্র ও ডিআইজি রাজনৈতিক (এস বি) শাখার এ জেড এম নাফিউল ইসলাম করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের শুরু থেকে এ পর্যন্ত নাটোর জেলা ৭টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তার, কমিউনিটি হেলথ প্রোভাইডার , সাংবাদিক সহ বিভিন্ন সেক্টরে অসংখ্য পিপিই প্রদান ও হতদরিদ্র মানুষের মাঝে উন্নত মানের খাবার সরবরাহ করে নজির স্থাপন করেছেন।

Leave a Reply