আবার চালু হচ্ছে ঈশ্বরদী বিমানবন্দর।

ঈশ্বরদী বিমানবন্দর

আবার চালু হচ্ছে ঈশ্বরদী বিমানবন্দর।

মোঃ রেজাউল করিম বাবু, পাবনা জেলা প্রতিনিধিঃ-

পাবনার ঈশ্বরদীতে “ঈশ্বরদী বিমানবন্দর” অচিরেই চালুর উদ্যোগ নেওয়া হচ্ছে এমন তথ্য জানিয়েছেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি।
তিনি জানিয়েছেন, পর্যটনে অপার সম্ভবানার জেলা পাবনাকে আরও সমৃদ্ধ করতে বন্ধ হওয়া ঈশ্বরদী বিমান বন্দর অচিরেই আবার চালুর করা হবে। অল্প সময়ের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলাপ করে বিমান চালুর ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঈশ্বরদী বিমানবন্দর

আজ রোববার (১১ অক্টোবর) বিকেলে পাবনার জেলা প্রশাসক মো. কবীর মাহমুদের সভাপতিত্বে এবং বাংলাদেশ টুরিজম বোর্ড পরিচালক আবু তাহের মোহাম্মদ জাবেরের সঞ্চালনায় “পর্যটন সম্ভাবনা বিষয়ক” এক জুম কর্মশালায় বাংলাদেশ টুরিজম বোর্ড এবং পাবনা জেলা প্রশাসনের যৌথ আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি এ কথা বলেন।

ঈশ্বরদী বিমানবন্দর

কর্মশালায় আলোচক হিসেবে বক্তব্য রাখেন, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, ফরিদপুর উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন গোলাপ, পিসিডির প্রধান নির্বাহী মো. শফিকুল ইসলাম, জেলা বন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, পাবনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন প্রমুখ।

কর্মশালায় বক্তারা পাবনার পর্যটন স্থান সমুহ উন্নয়নের উদ্যোগ ও রক্ষনাবেক্ষনের উপর বিশেষ গুরুত্বারোপ করেন।

আমাদের ফেসবুক পেজ :-D.A.B. News

আরো দেখুন :- হোম পেজ

ঈশ্বরদী বিমানবন্দর

Author: admin

Leave a Reply