চট্টগ্রামের চান্দগাঁও এলাকায় ধর্ষণের ঘটনার আসামীরা পাঁচদিনের রিমান্ডে।

0
11
বিবস্ত্র বাংলাদেশ

চট্টগ্রামের চান্দগাঁও এলাকায় ধর্ষণের ঘটনার আসামীরা পাঁচদিনের রিমান্ডে।

মোঃ সিরাজুল মনির, ব্যুরো প্রধান , চট্টগ্রাম :- চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন মৌলভীপুকুর পাড় এলাকায় এক নারীকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আসামিদের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এদের মধ্যে প্রধান আসামি জাহাঙ্গীর আলমের (৩৮) পাঁচ দিন ও বাকি আসামিদের তিন দিন করে আদালত রিমান্ড মঞ্জুর করেছেন। আজ বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমীনের আদালত আসামিদের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া বলেন, মামলার এক নম্বর আসামি জাহাঙ্গীর আলমকে পাঁচদিনের ও বাকী আসামিদের প্রত্যেকের তিনদিন করে রিমান্ডে নেয়া হয়েছে। তিনদিনের রিমান্ডে যাদের নেয়া হয়েছে তারা হলো, ইউসুফ (৩২), মো. রিপন (২৭), মো. সুজন (২৪), দেবু বড়ুয়া প্রকাশ জোবায়ের হোসেন (৩১) (নও মুসলিম), মো. শাহেদ (২৪), রিন্টু দত্ত প্রকাশ বিপ্লব (৩০) ও মনোয়ারা বেগম প্রকাশ লেবুর মা (৫৫)। এছাড়া ঘটনার রাতে চকবাজার থেকে ওই নারীকে নিয়ে আসতে ঘটনাস্থলে যাওয়া এক যুবক আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন বলে জানান তিনি।

গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টার পর চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুর পাড় এলাকায় এক নারী গণধর্ষণের শিকার হয়। ওই ঘটনার পরদিন ভোরে পুলিশ অভিযান চালিয়ে এক নারীসহ আটজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী নারী রাঙ্গুনিয়া গ্রামের বাড়ি থেকে রাতে শহরের বাসায় ফিরছিলেন। এ সময় কাপ্তাই রাস্তার মাথায় সিএনজি থেকে নেমে রিকশা যোগে বাসায় যাওয়ার সময় আসামিরা তাকে ধরে নির্জনে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এর আগে তাকে ধরে মারধর করে আসামিরা। ওই ঘটনায় পুলিশের হাতে গ্রেপ্তার মনোয়ারা বেগম প্রকাশ লেবুর মায়ের বিরুদ্ধে এই অপরাধে সহযোগিতার অভিযোগ উঠে।

Leave a Reply