আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎযাপন উপলক্ষে নীলফামারী জেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের জেলা পুলিশের মত বিনিময় সভা

আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎযাপন উপলক্ষে নীলফামারী জেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের জেলা পুলিশের মত বিনিময় সভা

নীলফামারী প্রতিনিধিঃ

ধর্ম যার-যার…উৎসব সবার…
এই শ্লোগান গুলোকে সামনে রেখে…

আজ ১১ অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ সময় দুপুর ০৩.০০ ঘটিকায়, পুলিশ সুপারের কার্যালয়, নীলফামারী এঁর কনফারেন্স রুমে নীলফামারী জেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসব-২০২০ উদযাপন উপলক্ষে জেলা পুলিশ এর আয়োজনে ০৬ টি থানা থেকে আগত অফিসার ইনচার্জগণ, পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নীলফামারী জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম-পিপিএম মহোদয়।

এ সময় পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে বলেন, শারদীয় দুর্গাপূজা জাতীয় বড় উৎসবগুলোর একটি। বরাবরের ন্যায় এবারও পূজায় কোনো ধরনের শঙ্কা কিংবা নিরাপত্তা ঝুঁকি ছাড়াই যাতে হিন্দু ধর্মাবলম্বী জনসাধারণ উৎসবের আবহে পূজা উদযাপন করতে পারেন সেজন্য জেলা পুলিশ সবসময় তাদের পাশে রয়েছে। তবে করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকির কারণে পূজায় আগত দর্শনার্থীদের সকল স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গোৎসব পালন করতে আহ্বান জানান তিনি।

তিনি বলেন সার্বিক পরিস্থিতি বিবেচনায় এ উৎসবকে ঘিরে সমন্বিত ও সুদৃঢ় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দুর্গাপূজা উপলক্ষে নীলফামারী জেলার পূজামণ্ডপগুলোর নিরাপত্তায় পোষাকধারী পুলিশ,র‌্যাব,আনসার ও ভিডিপি সদস্যরা ছাড়াও পূজা মণ্ডপ গুলোতে সাদা পোশাকে পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েন থাকবে।

পূজা উদযাপন এর সময় যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ কন্ট্রোল রুম নীলফামারী মোবাইল (০১৩২০১৩৬২৯৮) ও জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন কলের মাধ্যমে জানানোর জন্য বলা হয়।

সবশেষে পুলিশ সুপার মহোদয় আশ্বস্ত করে বলেন নির্বিঘ্নে শান্তিপূর্ণভাবে যাতে পূজা সম্পন্ন করা যায় সে বিষয়ে পূর্ণ নিরাপত্তামূলক ব্যবস্থা থাকবে।

উক্ত মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জনাব আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), নীলফামারী, জনাব মোঃ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর- সার্কেল), নীলফামারী, জনাব অশোক কুমার পাল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর- সার্কেল), নীলফামারী, সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব জয়ব্রত পাল,(ডোমার-সার্কেল), নীলফামারী সহ ডিআইও-১, ট্রাফিক ইন্সপেক্টর,ওসি ডিবি ও সকল থানার পূজা উদযাপন কমিটির সম্মানিত নেতৃবৃন্দ।

Author: admin

Leave a Reply