করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু।

0
9
করোনা
  • পিন্টু স্যার,নাটোর প্রতিনিধি:-
  • প্রকাশ:-০৭.০৯.২০২০, সময়:- ১১.০০ pm

করোনা উপসর্গ নিয়ে নাটোর জেলার সদর কোর্টে কর্মরত এএসআই (নিঃ) মোঃ আব্দুল আলীম মোল্লার মৃত্যুতে পুলিশ সুপার, নাটোরের গভীর শোক ও দুঃখ প্রকাশ

নাটোর জেলার সদর কোর্টে কর্মরত এএসআই (নিঃ)/মোঃ আব্দুল আলীম মোল্লা, বিপি নং-৭৬৯৫০৪৯৪০২, করোনা উপসর্গ নিয়ে গত ০৫ সেপ্টেম্বর ২০২০ খ্রি. হতে রাজারবাগ পুলিশ হাসপাতাল, ঢাকায় আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় অদ্য ০৭/০৯/২০২০ খ্রি. দুপুর ১৪.৩০ ঘটিকায় ইন্তেকাল করেন। তিনি একজন সৎ, দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ পুলিশ সদস্য ছিলেন।

গত ২৯/০৮/১৯৯৫ খ্রি. তিনি কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পরবর্তীতে গত ১১/১০/২০১২ খ্রিঃ এএসআই (নিরস্ত্র) পদে পদোন্নতি প্রাপ্ত হন। জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন দক্ষিনতাউসারা গ্রামে তিনি গত ২৫/০৬/১৯৭৬ খ্রি. জন্মগ্রহণ করেন। দাম্পত্য জীবনে তিনি দুই সন্তানের জনক।

লিটন কুমার সাহা পিপিএম-বার, পুলিশ সুপার, নাটোর এক শোক বার্তায় জানান, দেশ ও জনগণের সেবায় জীবন উৎসর্গ করে তিনি ত্যাগের এক অনুপম দৃষ্টান্ত স্থাপন করেছেন।

তার অকাল মৃত্যুতে নাটোর জেলা পুলিশ পরিবার গভীর শোকাহত। উক্ত শোক বার্তায় পুলিশ সুপার, নাটোর মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

Leave a Reply