পাবনার ঈশ্বরদীতে ভাগ্নের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন।

পাবনার ঈশ্বরদীতে ভাগ্নের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন।

আর.কে বাবু, পাবনা জেলা প্রতিনিধিঃ-

সোমবার (১২ অক্টোবর) ঈশ্বরদী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাবনার ঈশ্বরদী মুলাডুলির বাসিন্দা ব্যবসায়ী আনোয়ার হোসেন চাঁদ সন্ত্রাসী উল্লেখ করে সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ জানিয়েছেন তাঁর ভাগ্নে পলাশের বিরুদ্ধে।

লিখিত বক্তব্যে আনোয়ার হোসেন চাঁদ জানান, উপজেলার মুলাডুলি ইউনিয়নের মুলাডুলি গ্রামে মালিথা এগ্রো ইন্ডাস্ট্রিজ লিঃ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান স্থাপন করতে গিয়ে বারবার বাধাগ্রস্ত হচ্ছি। তিনি আরো বলেন, পলাশের মাতা অর্থাৎ আমার বড় বোন ওই সম্পত্তিতে কোনক্রমেই ওয়ারিশ নন। ওয়ারিশ সূত্রে আমার বোনেরা যে সম্পত্তি পেয়েছেন তার খতিয়ান নম্বর-১০৮, দাগ নং ৮১৯ এবং জমির পরিমাণ ৮৪ শতাংশ। এই জমির মালিক আমার এক ভাই ও পাঁচ বোন। তিন বোন এই জমি থেকে তাদের অংশ বিক্রি করেছে। এখন এই জমি আমার ও দুই বোনের। এখানে পলাশের মায়ের নামে কোন সম্পত্তি নেই। ভাগ্নে পলাশ একজন সন্ত্রাসী, সে নাটোর জেলায় একটি হত্যা মামলার আসামী। পলাশ বারবার মোবাইলে আমাকে হুমকি দিয়ে আমার পৈত্রিক সম্পত্তি তার বলে অযৌক্তিক ভাবে দাবি করে আসছে। ইতিমধ্যে প্রাণনাশেরও হুমকি দিয়েছে। এজন্য আমি নিরাপত্তাহীনতায় আছি। এব্যপারে ঈশ্বরদী থানায় একটি জিডিও করা হয়েছে। আমি সৎভাবে ব্যবসা করে জীবনযাপন করতে ও জীবনের নিরাপত্তা চাই।

তিনি আরো জানান, আমি বর্তমানে খুব বিপদের মধ্যে আছি। যেকোন সময় সন্ত্রাসী বাহিনী কর্তৃক আমার জীবনহানি ঘটতে পারে। মুলাডুলির আরএস ৭৯৯, ৮১০ ও ৮০১ নং দাগের সম্পত্তিতে আমার দুটি সাইনবোর্ডও রয়েছে।

এব্যাপারে জহুরুল হক পলাশের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, আমার নানার সম্পত্তি কাউকে ভাগ না দিয়ে মামা আনোয়ার হোসেন চাঁদ নিজেই ভোগদখল করছেন।

Author: Md Arafat Hossain

Md Arafat Hossain is a publisher team chip and floating correspondent of D.A.B. News - দৈনিক আমার বাংলা।

Leave a Reply