জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

চাঁপাইনবাবগঞ্জ সদর ও নাচোলে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

মিনহাজুল ইসলাম
ভাম্যমান প্র‍তিনিধি, চাঁপাইনবাবগঞ্জ

আজ চাঁপাইনবাবগঞ্জ সদর ও নাচোলে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

“উন্নত স্যানিটেশন নিশ্চিত করি করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি” প্রতিপাদ্যে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস-২০২০ উদযাপন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করে জেলা প্রশাসক ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম তাজকির উজ জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মো. মঞ্জুরুল হাফিজ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদাণ করেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহি প্রকৌশলী অমিত কুমার সরকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. নাজমুল ইসলাম সরকার, জেলা শিক্ষা অফিসার মো. সাইফুল মালেক, চেতনা মানবিক উন্নয়ন সংস্থার পরিচালক সাংবাদিক জাফরুল হক, ব্র্যাকের জেলা সম্বন্বয়কারী মোমেনা খাতুন, প্রশিকার প্রতিনিধি নূরুল হুদা সরকার, জেলা পরিবার পরিকল্পনার উপ পরিচালক ডা. আব্দুস সালাম, তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান, হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহাবুব জন প্রমুখ।

Author: admin

Leave a Reply