বণিক সমিতির সভাপতিকে মারধরের ঘটনায় বাঘারপাড়ায় এক আসামী আটক

মো মোস্থফা কামাল,যশোর ভাম্যমান প্রতিনিধি :- রোববার সকালে উপজেলা সদরের স্বর্ণপট্টি এলাকা থেকে তাকে আটক করা হয়। শ্যামল পৌর এলাকার মহিরণ গ্রামের গৌর দাসের ছেলে। উল্লেখ্য যে, শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলা সদর সংলগ্ন মহিরণ গ্রামের গৌর দাসের ছেলে শ্রাবন দাস শ্যামল ও তার শ্যালক হৃদয় বিশ্বাস চৌরাস্তা মোড়ের নির্মল সুপার মার্কেটের শফিক ষ্টোরের সামনে কাঁঠাল গাছের ডাল কাটতে যায়। এসময় শফিক ষ্টোরের কর্মচারি তৌহিদুর রহমান তাদের ডাল কাটতে নিষেধ করে। কথা কাটাকাটির এক পর্যায়ে তৌহিদকে শ্যামল ও হৃদয় মারপিট করে।

এসময় বাজার কমিটির সভাপতি জয়নাল আবেদিন মারামারি থামানোর চেষ্টা করলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে মাথায় আঘাত করে। আহত অবস্থায় জয়নাল আবেদিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এঘটনায় শফিক ষ্টোরের কর্মচারি তৌহিদুর রহমান বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ করে বাঘারপাড়া থানায় মামলা করেন। মামলার সূত্র ধরে শ্যামলকে আটক করা হয়েছে বলে থানা সূত্র জানায়।

এদিকে শ্যামল মাদকের একটি শক্তিশালী সিন্ডিকেটের সাথে জড়িত বলে জানা গেছে। দীর্ঘ দিন ধরে মাদক সেবন ও বিক্রির অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।
এ মামলার সূত্র ধরে শ্যামলকে আটকের পর জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আল মামুন সাংবাদিকদেরকে জানিয়েছেন।

Author:

Leave a Reply