পাবনার চাটমোহরে দুজন গৃহবধূর আত্মহত্যা।

পাবনাঃ পাবনা চাটমোহরে গলায় ফাঁস লাগানো দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও স্থানীয়দের ধারনা তারা আত্মহত্যা করতে পারে। শুক্রবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে। উক্ত ঘটনায় থানায় দুইটি পৃথক ইউডি মামলা হয়েছে।

পুলিশ জানায়, পাবনা চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের কুমারগাড়া গ্রামের বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দিনগত রাতে পৃথক দুইটি ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, কুমারগাড়া গ্রামের মোঃ আলতাব হোসেনের মেয়ে ও পাবনার আতাইকুলা এলাকার সাইদুল ইসলামের স্ত্রী পারুল খাতুন সবার অগোচরে বৃহস্পতিবার রাতে শোবার ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। এক সন্তানের জননী পারুল পিতার বাড়িতেই থাকতো।

এদিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের মামুন হোসেনের স্ত্রী মারিয়া খাতুন সবার অগোচরে বৃহস্পতিবার দিনগত রাতে নিজ শোবার ঘরের গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। তাদের আত্মহত্যার কারণ জানা যায়নি।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম দুইটি আত্মহত্যার বিষয় নিশ্চিত করে জানান, শুক্রবার (১৬ অক্টোবর) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। থানায় দুইটি পৃথক ইউডি মামলা হয়েছে।

Author: admin

Leave a Reply