‘জি.ডাবব্লো.এ.’ ও ‘ইউস্যাক’ এর মধ্যে প্রীতি মিনি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত।

0
8
চাঁপাই ক্রিকেট
  • মোঃ রাশিদুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-
  • প্রকাশ:-১৪.০৮.২০২০, সময়:-৯.০০ pm

চৌডালা ইউনিয়নের সামাজিক,শিক্ষাবান্ধব ও স্বেচ্ছাসেবী সংগঠন “University Students Association of Chowdala” (USAC) এবং গোমস্তাপুর ইউনিয়নের সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন “Genius Welfare Association” (GWA) এর মধ্যে বন্ধুপ্রীতম সম্পর্ক বিদ্যমান।
মানসিক বিকাশ ও শারিরীকভাবে সুস্থ বিনোদনের মাধ্যমে এই দুই সংগঠনের সদস্যদের মধ্যে পারস্পারিক সম্পর্ক বৃদ্ধির জন্য প্রীতি মিনি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকাল ০৪ টায় গোমাস্তাপুর উপজেলার আব্দুল হামিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে, চৈতন চাঁই এর আম বাগানে USAC ও GWA এর মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচটি অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় দুই সংগঠনের সদস্যরা স্বতঃস্ফূতভাবে অংশগ্রহণ করে।
খেলাধুলা পরবর্তী দুই সংগঠনের সদস্যদের নিয়ে ‘জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন’
(GWA) এর অফিসে মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে দুই সংগঠনের সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদসরা অনুভূতি ব্যক্ত করেন এবং নানান বিষয়ে পরামর্শ ও মতামত ব্যক্ত করেন।

‘জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন’
(GWA) এর সম্মানিত উপদেষ্টা ও বাংলাদেশ ছাত্রলীগ গোমস্তাপুর উপজেলা শাখার সভাপতি, কাউসার আহমেদ সাগর বলেন, “যুব সমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য বেশি করে খেলাধুলার আয়োজন করা দরকার। আজকের অনুষ্ঠিত খেলাটি দুই সংগঠনের মধ্যে আরও বন্ধুত্বপূর্ণ ও সম্প্রীতি সৃষ্টি করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।”

পরবর্তীতে ‘ইউস্যাক’ (USAC) ও ‘গোমস্তাপুর জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন’ GWA এর সভাপতিদ্বয় এধরনের আরও খেলার আয়োজন করার ইচ্ছা ব্যক্ত করেন।

Leave a Reply