করোনার থাবায় ইসলামী ব্যাংক বন্ধ ঘোষনা

0
3
করোনার থাবায় ইসলামী ব্যাংক বন্ধ ঘোষনা


পিন্টু স্যার, নাটোর প্রতিনিধি:- নাটোরের গুরুদাসপুরে ইসলামী ব্যাংক চাচঁকৈড় শাখার আপাতত সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। কোভিড ১৯ সারাদেশের সংক্রামনের তালিকা থেকে পিছিয়ে নেই নাটোর জেলা। প্রায় প্রতিদিন বেড়েই চলেছে করোনা সংক্রামনের হার।

পুলিশ, ডাক্তার, সাংবাদিক, ব্যবসায়ী, চাকুরীজীবি সহ প্রায় সব শ্রেণী পেশার মানুষ এখন কমবেশি করোনায় আক্রান্ত হচ্ছেন। ইতি মধ্যে নাটোরকে রেডজনের আওতায় আনা হয়।

করোনায় করনীয় সম্পর্কে মানুষকে সচেতন করার লক্ষে সেনাবাহিনী, পুলিশ প্রশাসন সহ রাজনৈতিক ও সামাজিক সচেতন নাগরিকের অব্যাহত চেষ্টায় ১০০% মাস্ক ব্যবহার ও স্থাস্থ্যবিধি মেনে চলতে সচেতন করার কাজ অব্যাহত আছে।

কিন্ত জীবন বাঁচাতে জীবিকার সন্ধানে মানুষকে যেমন ঘরের বাহিরে বের হতে হচ্ছে, তেমনি চাকুরীজীবীদের পেশাগত কারনে কর্মস্থলে যোগদান করতে হচ্ছে। তখনই সুযোগ বুঝে আক্রমন করছে কোভিড ১৯।

এতদিন অত্যান্ত সতর্কমূলক ভাবে স্থাস্থ্যবিধি মেনে সকল গ্রাহকের সেবাদান কারী প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক চাচঁকৈড় শাখায় হটাৎ করোনার থাবায় যেন সবকিছু স্থবির করে দিল।

ব্যাংক কর্মকর্তা বাশার জানান হটাৎ কিছু ব্যাংকের স্টাফ অসুস্থতা বোধ করলে নিজে থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন নাটোর ও রাজশাহী ল্যাবে তাদের মধ্যে তিনজনের করোনায় সনাক্ত হন বাকী ৯/১০ জনের রিপোর্ট এখনো পাওয়া যায় নাই এবং তিনি নিজেও করোনায় আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাহীন আছেন।

অপরদিকে বাংকের সেকেন্ড অফিসার কাফী জানান তিনজন করোনা পজিটিভ হওয়ায় তারা ছুটিতে আর বাকীগুলোর রিপোর্ট না আসা পর্যস্ত কর্তব্যরত সবাই একধরনের উৎকন্ঠায় আছে, এমতাবস্থায় ব্যাংকের উর্ধতন কর্তপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ঘোষনা না দেওয়া পর্যন্ত ইসলামী ব্যাংক চাচঁকৈড় শাখার সকল কার্যক্রম স্থগিত রাখা হবে, তবে পরিবেশ একটু উন্নত হলে ঈদের আগে বাংকের স্বাভাবিক কার্যক্রম চলবে।

Leave a Reply