ঈশ্বরদী আলহাজ মোড়ে যুবলীগ, ছাত্রলীগের উদ্দোগে শেখ রাসেলের জন্মদিন পালন।

ঈশ্বরদী আলহাজ মোড়ে যুবলীগ,ছাত্রলীগের উদ্দোগে শেখ রাসেলের জন্মদিন পালন।

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদী আলহাজ মোড়ে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন করে মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক যুবলীগ, ছাত্রলীগ।

সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য জনাব সাকিবুর রহমান শরীফ কনকের দিকনির্দেশনায় ১৮ অক্টোবর রবিবার সন্ধা ৭.৩০ ঘটিকার সময় আলহাজ মোড়ে দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন পালন করা হয়।

উক্ত সময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা তরিকুল সাকসিফ খান,কাজী ইফতেখারুল হক শিপলু, নওরোজ আরেফিন,সাহানুর রহমান, খোকন মাহমুদ, ইকবাল হোসেন, রাজিব হোসেন, সবুজ দেওয়ান প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাছান রনি,সাধারন সম্পাদক সুমন দাস,পৌর ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদ,মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক বৃত্তায়ন বাপ্পি। ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হায়দার আলী মোল্লা,৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক নাজমুল হাছান শোভন সহ বিভিন্ন ওয়ার্ডের যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মিরা।

অনুষ্ঠানে উপস্থিত সবাই ৭৫ র ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহিদের প্রতি মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। পরে কেক কেটে সকলে জন্মদিন পালন করেন।

Author: admin

Leave a Reply