লাকসামের ছেলে ফাহিমের অকাল মৃত্যুতে লাকসাম প্রেসক্লাবের শোকপ্রকাশ

  • মো: রবিউল হোসাইন সবুজ, লাকসাম প্রতিনিধিঃ
    কুমিল্লার লাকসাম পৌর – শহরের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা ফেরদৌস আলম ফাহিম এর অজাল মৃত্যুতে লাকসাম প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক!
    মৃত প্রাইম লাকসাম উপজেলা সেচ্ছাসেবী লীগের সাধারণ সম্পাদক প্রফেসর জাঙ্গিলীর আলম এর একমাএ ছেলে।তাঁর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন লাকসাম প্রেসক্লাবের নেতৃবৃন্দ।শোকবার্তায় লাকসাম প্রেসক্লাবের সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হীরা বলেন, ফেরদৌস আলম ফাহিম সমাজের সর্বজন শ্রদ্ধেয় মানুষের নয়নমণি ছিলেন। পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত হয়ে আত্মসামাজিক উন্নয়নে কাজ করতে চেয়েছিলেন ।পিতার কাদে ছেলের লাশ। যার কষ্ট সেই বুঝবে, যা হারিয়েছে যাহা সহজে পুরন হওয়ার মতো নয়। লাকসাম প্রেসক্লাব নেতৃবৃন্দ তার আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।উল্লেখ্য যে, ফেরদৌস আলম ফাহিম লাকসাম নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজ একজন মেধাবী ছাত্র ছিলেন।
    সোমবার (১৯ অক্টোবর) সকাল ৮ টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) লাকসাম থেকে ঢাকায় স্কুয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ফেরদৌস আলম ফাহিম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে না ফেরার দেশে পাড়ি জমালেন সর্বজন শ্রদ্ধেয় ও সদাহাস্যোজ্জ্বল এই ছোট ফেরদৌস আলম ফাহিম।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ১৯ বছর। তিনি স্ত্রী তিনমাসের ১ সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি লাকসাম পৌরসভার এলাকার বাসিন্দা ছিলেন।

Author: admin

Leave a Reply