সৈয়দপুরে স্কুল ছাত্রীকে ধর্ষনের দায়ে ফায়ারম্যান গ্রেফতার।

সৈয়দপুরে স্কুল ছাত্রীকে ধর্ষনের দায়ে ফায়ারম্যান গ্রেফতার।

 

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারী জেলার সৈয়দপুরে স্কুল ছাত্রীকে ধর্ষনের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আবু সাঈদ সবুজ সবুজ (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ। ১৮/১০/২০২০ রবিবার বিকেলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল পেয়ে সৈয়দপুর থানা পুলিশ দ্রুততার সাথে ঘটনাস্থলে পৌছে ভিকটিমকে উদ্ধার ও আসামীকে গ্রেফতার করে।

 

আসামী আবু সাঈদ সবুজ সৈয়দপুর উপজেলার পূর্ব বোতলাগাড়ী গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র। সে বর্তমানে রংপুর জেলার তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ারম্যান হিসেবে কর্মরত রয়েছে।

 

মামলার সূত্রে জানা যায়, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউপির উত্তর সোনাখুলি গ্রামের তবার আলীর কন্যা গোলাহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রি পারভীন আক্তার (ছদ্মনাম) প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় আসামী প্রায়ই উত্তোক্ত করত।

গত ১৬/১০/২০২০ ভিকটিম তার বড় বোনের বাসায় বেড়াতে যায়। বড় বোন নীলফামারী ইপিজেডে শ্রমিকের কাজ করে ও বড় বোনের স্বামী অটো চালক। জীবিকার তাগিদে দুজনেই বাহিরে অবস্থানকালে ১৮/১০/২০২০ আসামী কৌশলে বাড়ীতে ঢুকে পরে এবং ভিকটিমকে বিয়ের মিথ্যা প্রলোভন দেখিয়ে ধর্ষনের চেষ্টায় ধস্তাধস্তি করে। শক্তিতে আসামীর সাথে কুলাতে না পেরে নিজেকে ভাগ্যের হাতে ছেড়ে দেয় ভিকটিম। এই সুযোগে আসামী ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষন করে।

এমতাবস্থায় ভিকটিমের বড় বোন বাড়ীতে ফিরে আসামীকে ভিকটিমের সাথে আপত্তিকর অবস্থায় দেখে চিৎকার করে, তার চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এসে আসামী আবু সাঈদ সবুজকে আটক করে জরুরী সেবা ৯৯৯ কল করে পুলিশের হাতে তুলে দেয়।

 

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ জনাব আবুল হাসনাত খান দৈনিক আমার বাংলা কে জানান, ভিকটিমের বাবা নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামীকে ১৯/১০/২০২০ আদলতে প্রেরন করা হবে।

Author: admin

Leave a Reply