আধুনিক পৌরসভা গঠনে মেয়র প্রার্থী বিপ্লবকে নির্বাচিত করতে হবে – সাংসদ আব্দুল কুদ্দুস

আধুনিক পৌরসভা গঠনে মেয়র প্রার্থী বিপ্লবকে নির্বাচিত করতে হবে – সাংসদ আব্দুল কুদ্দুস

পিন্টু স্যার

আসন্ন পৌরসভা নির্বাচন সামনে রেখে ১৯ অক্টোবর সোমবার সন্ধ্যা ৭ টায় আলহাজ শামসুল হক শেখের চাতালে কাঁচারী পাড়া মহল্লাবাসীর আয়োজনে মেয়র প্রার্থী বিপ্লবের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ শামসুল হক শেখের সভাপতিত্বে ওই অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ অধ্যাপক আব্দুল কুদ্দুস।


প্রধান অতিথির বক্তেব্যে সংসদ সদস্য আব্দুল কুদ্দুস বলেন,যাদের রাস্তা থেকে তুলে এনে নেতা বানিয়েছি তারাই আমার পরিবারকে নিয়ে অকথ্য ভাষায় গালমন্দ ও মিথ্যাচার করছে। ভাঘারে পরিনত হয়েছে গোটা পৌরসভা।

রাস্তা,ড্রেন,হাট-বাজার,ট্যাক্স,খাজনা,টোল মেয়রের স্বেচ্ছাচারিতায় মুখ থুবড়ে পরে আছে। এসব অবস্থার পরিবর্তনে.পৌরবাসীর চাহিদা পুরনে বিপ্লবকে নির্বাচিত করতে তিনি আহবান জানান।

অনুষ্ঠানে মেয়র প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব বলেন অবহেলিত পৌরবাসীর ১০ বছর উন্নয়ন বঞ্চিত ছিলো। সকল শ্রেনী-পেশার মানুষের অধিকার প্রতিষ্ঠায় নির্বাচন করতে চাই।

১০ বছরে যা হয়নি আলহাজ আব্দুল কুদ্দুসের উন্নয়নের যাদুস্পর্ষে তিন বছরে তা করে দেখাতে চাই। তার জন্য আপনাদের পরিবর্তনের পক্ষে,উন্নয়নের পক্ষে,পেশি শক্তির বিরুদ্ধে,গালমন্দের হাত থেকে পৌরবাসীকে মুক্ত করতে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

সমালোচনা নয়,ভালোবাসা দিয়ে ভোটারদের মনে জায়গা করে নিতে চাই। পিতা জবতুল্লা মিয়ার আদর্শ,সাংসদ আব্দুল কুদ্দুসের আশির্বাদ ও নির্দেশনায় তার দেখানো পথে চলতে চাই।

বিনা অপরাধে আমার পিতাকে যারা লাঞ্চিত করেছে আগামী নির্বাচনে সচেতন পৌরবাসী তাদের প্রত্যাক্ষান করে অপমানের জবাব দেবে।”

অন্যদের মধ্যে পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান খলিফা,মাসুদ সরকার,রাজকুমার কাশি,ভাইস চেয়ারম্যান আলাল শেখ,বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক,এমপি পুত্র আসিফ আব্দুল কুদ্দুস শোভন,জেলা আ.লীগ সদস্য রবিউল করিম ফকির,পৌর আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিপুল সংখ্যক নেতা-কর্মী আগামী নির্বাচনে বিপ্লবকে নির্বাচিত করতে হাত উচিয়ে সমর্থন জানান।

Author: admin

Leave a Reply