জলঢাকা উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হলো পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের সাথে প্রস্তুতিমূলক সভা

জলঢাকা উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হলো পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের সাথে প্রস্তুতিমূলক সভা

নীলফামারী প্রতিনিধিঃ

১৯ অক্টোবর ২০২০ তারিখ সময় সকাল ১১ঃ০০ ঘটিকায় জলঢাকা উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ১৭৬টি পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে শারদীয় দূর্গা পূজা-২০২০ এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহি কর্মকর্তা জনাব মাহবুব হাসান এঁর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান, জলঢাকা, উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব গোলাম পাশা এলিস, জনাব মনোয়ারা বেগম,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডক্টর জনাব এ কে এম রেজাউল করিম, পিআইও মইনুল হক সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু জলঢাকা পূজা উদযাপন কমিটির সভাপতি জ্যোতিষ চন্দ্র সরকার সাধারণ সম্পাদক অনিল কুমার পূজা কমিটির সমন্বয়কারী প্রভাষক অভিনাশ রায় হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি প্রভাষক লিটন কর্মকার যুবলীগের আহ্বায়ক সাদেক হোসেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুসহ উপস্থিত ছিল আরো অনেকে । করোনাভাইরাস প্রাদুর্ভাব কালে সামাজিক দূরত্ব ও নিয়ম-কানুন বজায় রেখে শারদীয় দুর্গোৎসব দূর্গাপুজা পালনের উপর বক্তব্য রাখেন।

 

অফিসার ইনচার্জ জলঢাকা থানা তাঁর বক্তব্যে বিট পুলিশিং এঁর মাধ্যমে প্রতিটি বিটের সকল পূজামণ্ডপের নিরাপত্তা নিশ্চিত করা হবে উল্লেখ করে প্রতিটি পূজা মণ্ডপে নিজস্ব স্বেচ্ছাসেবক দল এবং সম্প্রীতি কমিটি গঠনের জন্য অনুরোধ করেন। এ সময় তিনি আরো বলেন সুন্দর ও সুষ্ঠুভাবে পুজা উৎযাপনে যেকোনো পরিস্থিতিতে থানার সরকারী নাম্বার অথবা ৯৯৯ ফোন করে সংবাদ প্রদানের জন্য আহ্বান জানান।

Author: admin

Leave a Reply