চাঁপাই এ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

0
12
  • হাফিজুর রহমান, শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি:-
  • প্রকাশ:-০৮.০৯.২০২০, সময়:-৯.০০ pm

মোঃ নাঈম ইসলাম(২৪) নামে এক মাদক ব্যবসায়ী র‌্যাব-৫ এর হাতে গ্রেফতার হয়েছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার সহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। ধারাবাহিকতায় ৮ই সেপ্টেম্বর রাত আনুমানিক ৮টার দিকে জেলার গোমস্তাপুর থানাধীন গোমস্তাপুর ইউনিয়নের আভিমান্য গ্রামস্থ মোকরমপুর ব্রীজের পূর্ব পাশে ওভার ব্রীজের নীচে আভিমান্য টু রহনপুর গামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আমদানী নিষিদ্ধ ৯৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী দীর্ঘদিন যাবৎ দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসায়ী, চোরাকারবারী ও মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্যদের হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে কঠোর গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখেছে। র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন গোমস্তাপুর ইউনিয়নের আভিমান্য গ্রামস্থ মোকরমপুর ব্রীজের পূর্ব পাশে ওভার ব্রীজের নীচে আভিমান্য টু রহনপুর গামী পাঁকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীকে ৯৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট হতে মোবাইল ফোন ১টি এবং ১টি সীমকাড উদ্ধার করা হয়।
মোঃ নাঈম ইসলাম (২৪) চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর বাবুপুরের মোঃ আকবর আলীর ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় তার বিরুদ্ধে ১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য, ৮ই সেপ্টেম্বর সারাদিনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব-৫ ৮৮৬ বোতল ফেন্সিডিল, ৭৭৫ গ্রাম হেরোইন, ৪৯০০০ টাকাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

Leave a Reply