প্রাধানমন্ত্রী রাজশাহী আগমন উপলক্ষে ছাত্রলীগের প্রচার মিছিল ও আলোচনা সভাই বাঁধা।

0
6

 

  • প্রকাশ:- নিউজ ডেস্ক:-
  • প্রকাশ:-২১.০২.২০১৯, সময়:- ০১.০০ pm

Mohanpur News :- রাজশাহীর জেলার মোহনপুর উপজেলার মোহনপুর বিশ্ববিদ্যালয় কলেজে গতকাল মঙ্গলবার মাননীয় প্রাধানমন্ত্রী শেখ হাসিনার ২২ শে ফেব্রুয়ারি রাজশাহী আগমন উপলক্ষে মোহনপুর বিশ্ববিদ্যালয় কলেজে শাখা ছাত্রলীগ এক প্রচার মিছিল ও আলোচনা সভার আয়োজন করে।

প্রাধানমন্ত্রী রাজশাহী আগমন উপলক্ষে ছাত্রলীগের প্রচার মিছিল ও আলোচনা সভাই বাঁধা।

প্রচার মিছিলটি আনুমানিক সকাল ১০.৪৫ এ মোহনপুর বিশ্ববিদ্যালয় কলেজে প্রাঙ্গন থেকে শুরু হয়ে মোহনপুর থানার মোড়ে যায়। মিছিলে উপস্থিত ছিলেন আহসান হাবিব রনি (সাবেক সভাপতি মোহনপুর উপজেলা ছাত্রলীগ) ও শামিম হোসেন (সিনিয়র সহ-সভাপতি মোহনপুর উপজেলা ছাত্রলীগ) এবং মো মেহেদী হাসান প্রমি ( যুগ্ম সাধারন সম্পাদক মোহনপুর উপজেলা ছাত্রলীগ) এবং কলেজ শাখা ছাত্রলীগের দুই শতাধিক কর্মী৷ অন্তপর থানার মোড় থেকে আবার কলেজে দিকে ফিরে আসলে তাদের মিছিলটি কলেজ কর্তৃপক্ষ কলেজের ভিতরে ঢুকতে দেইনি। তারপর তারা কলেজে গেটের সামনে তাদের আলোচনা সভা শেষ করে ।

তারপর মোহনপুর বিশ্ববিদ্যালয় কলেজে শাখা ছাত্রলীগ এর কর্মীদের কলেজের ভিতরে ঢুকতে না দেওয়ার জন্য মোহনপুর বিশ্ববিদ্যালয় কলেজে শাখা ছাত্রলীগ কর্মীরা মোহনপুর আ’লীগের পাটি আফিসের সামনে রাস্তাই বসে রাস্তা আবোরধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করে।

ঘটনার সূত্র ধরে মোহনপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো শামিম হোসেন এর সাথে কথা বললে তিনি বলে কলেজরে অধ্যক্ষ মো:মফিজ উদ্দিন কবিরাজ আমাদের মিছিল টি কলেজের ভিতরে ঢুকতে দেয় নি ৷

নাম না জানাতে ইচ্ছুক মোহনপুর বিশ্ববিদ্যালয় কলেজে শাখা ছাত্রলীগ একাধিক কর্মী বলেন অধ্যক্ষ মো:মফিজ উদ্দিন কবিরাজ কলেজের বিএনপি পন্থী স্টাফ দারা আমাদের কলেজের ভিতরে ঢুকতে বাঁধা দেই এবং ছাত্রলীগকে অকথ্য ভাষায় গালিগালাজ করে৷

এই বিষয়ে মোহনপুর বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যক্ষ ও মোহনপুর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো মফিজ উদ্দিন কবিরাজের সাথে মু্ঠো ফোনে কথা বললে তিনি বলেন আমি তাদের কোন প্রকার বাঁধা দিই নি।

 

# আরো পড়ুন :- রাজশাহীর নিউজ 

বিঃ দ্রঃ এটি আমাদের নতুন ডোমেইন নেম আগের সাইটে ওয়াডপ্রেস এর ফ্রী ভার্সন ওয়েব সাইট ছিলো তাই এটি নতুন করে চালু করা হয়েছ । কাউকে বিচলিত না হবার অনুরোধ করছি।আমার এখন থেকে এই ওয়েবসাইটেই নিয়মিত পোস্ট করবো ।

আমাদের আগের সাইট ভিজিট করতে :- এখানে ক্লিক করুন

@ Mohanpur News

Leave a Reply