যুবদলের কেন্দ্রীয় টিমের বাগমারা তাহেরপুরে প্রতিনিধি সভা অনুষ্ঠিত।

যুবদলের কেন্দ্রীয় টিমের বাগমারা তাহেরপুরে প্রতিনিধি সভা অনুষ্ঠিত।
এম এচ এইচ শাহাদত হোসেন , বাগমারার প্রতিনিধি:-
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় পরিদর্শন টিম বাগমারা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছে। বৃহস্পতিবার বিকাল দুইটার সনয় তারা উপজেলার তাহেরপুর পৌরসভায় পৌর যুবদল নেতৃবৃন্দের সংগে বৈঠক ও সদশ্য সংপ করেন।

দলকে পূনঃগঠন এবং সাংগঠনিক কর্মকান্ড জোরদার করার লক্ষ্যে যুবদলের কেন্দ্রীয় টিম এই সফরে আসে। পরিদর্শন টিমের সদস্য হিসেবে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও পাবনা জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন মঞ্জু, কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রতন, ওবায়দুর রহমান সুইট, সহ সাংগঠনিক সম্পাদক মাসুদুল হক বৈঠকে অংশগ্রহণ করেন। বৈঠক শেষে যুবদলের একটি পদযাত্রা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, যুগ্ন সাধারণ সম্পাদক আঃ মালেক মানিক, তাহেরপুর পৌর বি এন পির মেয়র ও সাবেক আহ্বায়ক আ.ন.ম. শামসুর রহমান মিন্টু
যুবদলের এই মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন তাহেরপুর পৌর বি এন পির আহ্বায়ক কায়জার রহমান পৌর ছাত্রদলের আহ্বায়ক মোঃ সোহেল রানা ও রাজশাহী জেলা ছাত্র দলের সহ-সাধারণ সম্পাদক এম এম নাসিম রেজা সুজন। সহ যুবদলের বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে একইদিন সকালে যুবদলের এই বিভাগীয় পরিদর্শন টিম বাগমারার উপজেলা ও ভবানীগব্জ পৌরসভার যুবদল নেতৃবৃন্দের সঙ্গে আলাদা বৈঠক করেন।

Author: admin

Leave a Reply