শিবগঞ্জের উপজেলা বিনোদপুর ঈদগাহে্র ইমাম অনৈতিক (পরকীয়া) কাজ করতে গিয়ে জনতার  হাতে আটক !

0
191

শিবগঞ্জের উপজেলা বিনোদপুর ঈদগাহে্র ইমাম অনৈতিক (পরকীয়া) কাজ করতে গিয়ে জনতার  হাতে আটক !

রাজু আহমেদ, ভাম্যমান প্রতিনিধি , চাঁপাইনবাবগঞ্জ জেলা:-

গত বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিনোদপুর সাধারীটোলা গ্রামের সুভানের স্ত্রীর (35) এর বিনোদপুর ঈদগাহ এর ইমাম অনৈতিককাজ করার সময় স্থানীয়দের হাতে ধরা পড়ে

পরে আটক কৃত  আকতারুল জামান সিরাজীর  বিরুদ্ধে কেউ মামলা না করায় তাকে বিনোদপুর ঈদগাহর কমিটির  জিম্মায় দিয়েবিষয়টি সালিশের মাধ্যমে মীমাংসা করার পরামর্শ দেয় এলাকাবাসী।

উল্লেখ্য অনৈতিক সম্পর্ক স্থাপনের সুভানের স্ত্রী এর ঘরে নিয়মিত যেতেন বিনোদপুর ঈদগাহর ইমাম মোঃ আকতারুল জামান(সিরাজী) (৪৫) শিবগন্জ  চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাট।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিনোদপুর সাধারীটোলা গ্রামের সুভানের স্ত্রী এর সাথে প্রায় বছর তাদের অনৈতিক সম্পর্ক প্রতিবেশী সুভানের স্ত্রী সন্তানের জননীর পরে বিষয়টি স্থানীয় মানুষে চোখে পড়ে এবং এরই ধারাবাহিকতায় বুধবার  রাতেআকতারুল জামানকে ওই গৃহবধূর বাড়িতে দেখা করতে গেলে স্থানীয় ছোট ভাই চাচা গ্রামবাসী টের পেয়ে প্রতিবেশীদেরসহযোগিতায় তাকে আটক  করেন।

পরে স্থানীয়রা সমাজের উচ্চবর্গের কাছে খবর দিলে আকতারুল জামানকে উদ্ধার করে নিয়ে আসে। পরে তাকে রাত ১২টার দিকেঈদগাহর কমিটির জিম্মায় ছেড়ে দেয়া হয় এবং পরের দিন বিকেলে সালিশ করে বিষয়টির মীমাংসা করা হবে জানানো হয়

এলাকাবাসী আরো জানায়, স্থানীয়ভাবে তা আপোষমীমাংসা করার চেষ্টায় আছে

Leave a Reply