শারদীয় দুর্গাপূজার আইন-শৃঙ্খলা রক্ষার্থে চলছে সৈয়দপুর পুলিশের গণ সচেতনতা।

শারদীয় দুর্গাপূজার আইন-শৃঙ্খলা রক্ষার্থে চলছে সৈয়দপুর পুলিশের গণ সচেতনতা।

নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় চলছে সনাতন (হিন্দু) ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গাপূজা। স্বাস্থ্যবিধি মেনে উৎসব পালন এবং আইন-শৃঙ্খলা রক্ষার্থে সর্বোচ্চ সতর্কতায় রয়েছে পুলিশ প্রশাসন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এর নির্দেশে পুলিশের মোবাইল টিম উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করছে, এবং পরিদর্শনকালে দর্শনাথীদের সামাজিক দূরত্ব বজায় রাখিয়া মুখে মাস্ক পরাসহ স্বেচ্ছাসেবক কর্মীদের পরিচয় পত্র গলায় ঝুলানো ও প্রতিটি পূজা মন্ডপে ডিউটি রোস্টার রাখার জন্য মন্ডপের সভাপতি ও সেক্রেটারীগণকে অনুরোধ জানান।

উপজেলায় এবারের পূজা কোভিড-১৯ মহামারীর কারনে সবোচ্চ সর্তকতার সাথে পালন করা হচ্ছে। উৎসব পালনে যেন কোন প্রকার সমস্যার সৃর্ষ্টি না হয় সে বিষয়ে সজাগ পুলিশ প্রশাসন। সৈয়দপুর উপজেলায় এবারের উল্লেখযোগ্য পূজা মন্ডপগুলি যথাক্রমে সৈয়দপুর কেন্দ্রীয় পূজা মন্ডপ ,কোন্দল গীতা সংঘ পূজা মন্ডপ, প্রার্থনা সংঘ পূজা মন্ডপ ,নতুন বাবুপাড়া হরিজন কল্যাণ দুর্গাপূজা মণ্ডপ, মিস্ত্রীপাড়া শিবমন্দির পূজা মন্ডপ,কয়া মিস্ত্রীপাড়া দুর্গাপূজা মণ্ডপ, শ্রী শ্রী বিষ্ণু মন্দির দূর্গা পূজা মন্ডপ, মুন্সিপাড়া হরিজন কলোনি পূজা মন্ডপ,হাতিখানা জেলেপাড়া পূজা মন্ডপ, হাতি খানা যুব কল্যাণ হিন্দু সমিতি পূজা মন্ডপ, ওবদা গেট হিন্দুপাড়া পূজা মন্ডপ, কয়া গোলাহাট ডাঙ্গাপাড়া পূজা মন্ডপ,কয়া গোলাহাট জেলেপাড়া স্মৃতি পূজা মন্ডপ,কয়া গোলাহাট জেলেপাড়া কৃষ্ণ সংঘ পূজা মন্ডপ ,কয়া গোলাহাট রায়পাড়া,রসুলপুর হরিজন কলোনি শিব মন্দির।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ সময় যে কোন প্রকার অনাকাঙ্খিত ঘটনা ঘটলে পূজা মন্ডপের সভাপতি ও সেক্রেটারীগণকেসহ স্থানীয় সকলকে ৯৯৯ এ কল করে জানানোর অনুরোধ করা

Author: admin

Leave a Reply