বাগমারায় ৬৮টি মন্দিরে সাংসদ এনামুল হকের আর্থিক অনুদান

এনামুল হকে অর্থ সহায়তা

বাগমারায় ৬৮টি মন্দিরে সাংসদ এনামুল হকের আর্থিক অনুদান
এম এচ এইচ শাহাদত হোসেন ,বাগমারা প্রতিনিধি:-

রাজশাহীর বাগমারায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ৬৮ টি মন্দিরের এমপি এনামুল হক নগদ অর্থ প্রদান করেছেন। রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ব্যক্তিগত তহবিল হতে নগদ এই অর্থ প্রদান করেন।

এ উপলক্ষে গতকাল ২৩ অঅক্টোবর শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদিপ কুমার সিংহের সভাপতিত্বে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সকল মন্দির কমিটির সভাপতি এবং হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভারও আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান-ঐক্য পরিষদের সভাপতি সুনিল কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক হীরেন্দ্রনাথ উকিল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শীতেন্দ্রনাথ প্রামানিক।

শেষে প্রতি বছরের ন্যায় ৬৮টি মন্দিরে ও উপজেলা পূজা উৎযাপন কমিটির হাতে এমপি এনামুল হক ব্যক্তিগত নগদ অর্থ ও অন্যান্য উপহার সামগ্রী তুলে দেন।

Author: admin

Leave a Reply