সালথা উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউএনও মোহাম্মদ হাসিব সরকার

সালথা উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউএনও মোহাম্মদ হাসিব সরকার

আকাশ সাহাঃ সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ইউএনও মোহাম্মদ হাসিব সরকার। শনিবার (২৪ অক্টোবর) সালথা উপজেলা সার্বজনীন কেন্দ্রীয় পূজা মন্দিরসহ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এসময় তিনি পূজা মন্ডপ সংশ্লিষ্ট কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন, এবং পূর্ণ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করেন।

পূজা মন্ডপ পরিদর্শন কালে তার সঙ্গে ছিলেন- উপজেলা মৎস্য কর্মকর্তা রাজীব রায়, উপজেলা পাট কর্মকর্তা আব্দুল বারী, পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক, অনন্ত কুমার বিশ্বাস, জাইকা প্রকল্পের সমন্বয়কারী রিফাত রিয়াজ এছাড়া উপজেলার অন্যান্য কর্মকর্তাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য শারদীয় দুর্গাপূজার মহাষষ্ঠীর মধ্য দিয়ে সামাজিক দুরত্ব মেনে সালথা উপজেলায় ৪১টি পূঁজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু হয়েছে। প্রতি বছর ব্যাপক পরিসরে আয়োজন থাকলেও করোনার প্রভাবে এবার আয়োজন অনেকেটাই সীমিত তবুও আনন্দের কমতি নেই হিন্দু ধর্মালম্বীদের মাঝে। সামাজিক দুরত্ব বজায় রেখে কোনরুপ বাঁধা বিপত্তি ছাড়াই শারদী দুর্গোৎসব পালন হচ্ছে ।

ইউএনও মোহাম্মদ হাসিব সরকার বলেন, পূঁজা মন্ডপ গুলোতে মাস্ক ব্যবহার, শোভাযাত্রা না করা, সাবান দিয়ে হাত ধোয়া ও স্যানিটাইজেশনের ব্যবস্থা করা হয়েছে।পূজামণ্ডপগুলোর নিরাপত্তায় আইন-শৃঙ্খলা বাহিনী মাঠে তৎপর আছে।

Author: admin

Leave a Reply