দূর্গা পূজোয় নির্বাচনী এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সম্মানে মাশরাফীর সৌজন্য উপহার বিতরণ

দূর্গা পূজোয় নির্বাচনী এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সম্মানে মাশরাফীর সৌজন্য উপহার বিতরণ

ফয়সাল মাহমুদ নড়াইল জেলা প্রতিনিধি:

দূর্গোৎসব,সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ও বাঙালির অন্যতম সামাজিক উৎসব। বছর ঘুরে আবারো দুর্গতিনাশিনী মহামায়া দূর্গা দেবীর আগমনে সারাদেশের মতো নড়াইল জেলার ভক্তদের মনে উৎসবের আমেজ বিরাজমান।

আর এই উৎসবের আয়োজনে সামিল হতে এবারের পুজোয় নির্বাচনী এলাকার পুরোহিত,ঢাকি,সনাতন ধর্মাবলম্বী বিশিষ্ট রাজনৈতিক নেতৃবৃন্দ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সম্মানে সৌজন্য উপহার পাঠিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

এবিষয়ে জানতে চাইলে নড়াইল জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুন্ডু বলেন, “দেশের একজন বড় তারকা আমাদের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। ওনার একটা বিষয় লক্ষ্য করছি,নড়াইলের উন্নয়ন আর ক্রিকেট নিয়ে সারাদিন ব্যস্ত থাকার মাঝেও তিনি ছোট-বড় সবার খবর রাখেন।

তাঁর এই সৌজন্য উপহার আমাদের এবারের পুজোকে স্মরণীয় করে রাখবে।
মাশরাফী বিন মোর্ত্তজাকে অসাম্প্রদায়িক ও সুন্দর মনের মানুষ আখ্যা দিয়ে নড়াইল সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজা সাহা সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজার প্রতি কৃতজ্ঞতা জানান।

 

সৌজন্য উপহার গ্রহণ করে একজন পুরোহিত জানান,আমরা শুনেছি এমপি মহোদয়ের আদরের দুই সন্তান করোনা ভাইরাসে আক্রান্ত।এর মাঝেও আমাদের মানবিক সাংসদ মাশরাফী আমাদের কথা ভুলে যাননি।একজন সংসদ সদস্য পুজোর সময় পুরোহিতদের সম্মানে উপহার পাঠান,জীবনে এটা এই প্রথম দেখলাম!এসময় তিনি সকল পুরোহিতদের পক্ষ থেকে মাশরাফীকে ধন্যবাদ জানান।

নড়াইল সদর পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু এই উপহারকে অসাম্প্রদায়িক বাংলাদেশে সম্প্রীতির উপহার আখ্যা দিয়ে এমপি মাশরাফীকে ধন্যবাদ জানান।

সদর উপজেলার উপহার বিতরণ করেন সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এদিকে লোহাগড়া উপজেলার উপহার সামগ্রী বিতরণ করেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন,সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

Author: admin

Leave a Reply