শিরন্টি ইউপি পরিষদের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সাংবাদিক মনিরুল ইসলামের ব্যপক প্রচার প্রচারণা

শিরন্টি ইউপি পরিষদের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সাংবাদিক মনিরুল ইসলামের ব্যপক প্রচার প্রচারণা

সাকিব হোসেন নওগাঁ ( প্রতিনিধি )

ইউনিয়ন পরিষদ নির্বাচনের বেশ কিছুদিন বাঁকী থাকলেও ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন সাপাহার উপজেলাধীন ৬ নং শিরন্টি ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী গণমাধ্যম ব্যক্তিত্ব সৎ, নির্ভীক, তরুণ্যের প্রতীক ও বিশিষ্ট সমাজসেবক সাংবাদিক মনিরুল ইসলাম। এই প্রার্থীকে ঘিরে তরুণদের মাঝে সাড়া জাগিয়েছে বেশ। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই এই প্রার্থীকে নিয়ে চলছে আলোচনা গুঞ্জন।

যুব ও তরুণ সমাজের মাঝে যেন এক আনন্দের আমেজ শুরু হয়ে গেছে। অতি অল্প সময়ে যুব ও তরুণদের মধ্যে জায়গা করে নিয়েছেন তার প্রমাণ পাওয়া যায় ফেসবুক টুইটারসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সরেজমিনে গিয়ে জানা যায়, চায়ের দোকান থেকে শুরু করে রাজনীতি অঙ্গনে সর্বোচ্চ স্থানে ও আলোচনার পাত্র হয়ে দাঁড়িয়েছেন সাংবাদিক মনিরুল ইসলাম। বিশেষ করে জনসাধারণের কাছে তার সততার বড় একটি মাপকাঠি প্রমাণ রয়েছে। বিশেষ করে কোন অন্যায় দুর্নীতি তাকে গ্রাস করতে পারেনি বলে মন্তব্য সাধারণ জনগণের।

 

স্থানীয়দের সাথে এ প্রতিবেদকের কথা হলে তারা জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেমন দেশকে ডিজিটালাইজড পদ্ধতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন ঠিক তেমনি ভাবে যদি সাংবাদিক মনিরুল ইসলাম শিরন্টি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার হন তাহলে ওই ওয়ার্ড মাদক ,বাল্যবিবাহ মুক্ত একটি মডেল ওয়ার্ড হিসেবে হতে পারে বলে ধারণা করছেন তারা।

Author: admin

Leave a Reply