পাবনার সাঁথিয়ায় যুগ্ন সচিব পরিদর্শন করলেন টেকনিকেল স্কুল এন্ড কলেজ।

0
29

পাবনাঃ- মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধন করা অগ্রাধীকার প্রকল্পে পাবনার সাঁথিয়ায় প্রায় সাড়ে ১৫ কোট টাকা ব্যয়ে নির্মানাধীন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নির্মাণ কাজ প্রায় শেষ প্রান্তে।

শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরে নির্বাহী প্রকৌশলী হাবিবুর রহমান জানান, আগামী ডিসেম্বরের প্রথম দিকেই ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ বুঝিয়ে দিবে।

প্রধানমন্ত্রীর অগ্রাধীকার প্রকল্পের ১০০টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দায়িত্বরত পরিচালক যুগ্ন সচিব ড. মোঃ সিরাজুল ইসলাম জানান, আগামী ১লা জানুয়ারীতে দেশের ১০০টি স্কুল এন্ড কলেজের মধ্যে ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানে এক যোগে ক্লাস শুরু হবে।

সোমবার (২৬ অক্টেবর) বিকেলে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পরিদর্শনে এসে তিনি বলেন, অনেক কিছুর মাঝেও বর্তমানে কাজের মান সন্তোষজনক। ছোট খাট ত্রুটি বিচ্যুতিগুলো সংশোধন করে এখন একটি পর্যায়ে এসেছে। এই স্কুল এন্ড কলেজে ব্যবহারের সকল মালামাল আসবাবপত্র খুবই উন্নত মানের হবে।

শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি আকর্ষন বাড়াতে স্কুলের বাইরে ও ভিতরের পরিবেশ অনেক সুন্দর করা হবে। সুন্দর সুন্দর আকর্ষনীয় গাছও লাগানো হবে।

এছাড়া আরো থাকবে শিক্ষার্থীদের জন্য উন্নমানের কম্পিউটার ল্যাব। যেখানে ৭টি কম্পিউটার থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান, পাবনা পলিটেকনিক কলেজের অধ্যক্ষ মোঃ আতিকুর রহমান ও সাজিন কনস্ট্রাকশনের এমডি মোঃ আফতাব উদ্দিন, সাঁথিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম ও সাংবাদিকবৃন্দ।

Leave a Reply