নাটোর সেনানিবাসে রিক্রুট ব্যাচের কুচকাওয়াজ ও শপথ গৃহন

নাটোর সেনানিবাসে রিক্রুট ব্যাচের কুচকাওয়াজ ও শপথ গ্রহণ

 

নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে রিক্রুট ব্যাচ-২০২০-২ এর সমাপনী কুচকাওয়াজ এবং শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই সমাপনী কুচকাওয়াজ এবং শপথ গ্রহণ অনুষ্ঠানের মাধ্যমে ১১০৩জন বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক হিসেবে যোগদান করলেন।

আজ মঙ্গলবার(২৭শে অক্টোবর) সেনানিবাসের ইঞ্জিনিয়ার সেন্টার এন্ড স্কুল অফ মিলিটারি ইঞ্জিনিয়ারিংয়ের প্যারেড গ্রাউন্ডে রিভিউইং অফিসার হিসেবে কুচকাওয়াজ পরিদর্শন করেন ইঞ্জিনিয়ার ইন চিফ মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান বিএসপি(বার),এসজিপি, এএফডব্লিউসি, পিএসসি।

এ সময় উপস্থিত ছিলেন কমান্ডেন্ট ইঞ্জিনিয়ার সেন্টার এন্ড স্কুল অফ মিলিটারি ইঞ্জিনিয়ারিংয়ের ব্রিগেডিয়ার জেনারেল বশির আহমেদ এনডিসি, পিএসসি এবং অধিনায়ক ট্রেনিং ব্যাটালিয়ন লেফটেন্যান্ট কর্নেল মোঃ মাসুদুর রহমান খান পিএসসি। এছাড়াও প্রতিষ্ঠানের সামরিক ও বেসামরিক কর্মকর্তা, জুনিয়র কমিশন্ড অফিসারসহ অন্যান্য পদবির সৈনিকরা কুচকাওয়াজ উপভোগ করেন।

রিক্রুট ব্যাচ ২০২০-২ এর সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার ইন চিফ মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান ইঞ্জিনিয়ার ইন চিফ রিভিউ ইন অফিসার হিসেবে ইঞ্জিনিয়ার সেন্টার এন্ড স্কুল অফ মিলিটারি ইঞ্জিনিয়ারিংয়ের শপথ গ্রহণকারী রিক্রুটদের উদ্দেশ্যে বক্তব্য বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ সেনাবাহিনীর একজন গর্বিত সৈনিক হিসেবে কঠোর প্রশিক্ষণ, শৃঙ্খলা, নিয়মানুবর্তিতা, কর্তব্যপরায়ণতা ও দেশপ্রেমের আদর্শে উদ্বুদ্ধ হয়ে দেশ রক্ষায় এবং দেশ গঠনের গুরুদায়িত্ব পালন করতে হবে।

Author: admin

Leave a Reply