পাবনা মানসিক হাসপাতাল হবে বিশ্বমানের।

0
23

পাবনাঃ- বুধবার (২৮ অক্টোবর) দুপুরে পাবনা শহরের লাইব্রেরী বাজার বাই দ্যা বাই কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রুপকার। তিনি বাংলাদেশের উন্নয়নে দৃষ্টান্তমুলক ভুমিকা রাখছেন। সারা দেশের ন্যায় পাবনায়ও ব্যাপক উন্নয়ন করেছেন।

পাবনা রুপপুর পারমানবিক প্রকল্প, রেল লাইন, মেরিন একাডেমী, বিল গাজনাসহ ব্যাপক উন্নয়ন কাজ চলছে। আমরা প্রধানমন্ত্রীর কাছে মানসিক হাসপাতাল, কৃষি বিশ্ববিদ্যালয় সহ পাবনার আরো উন্নয়নের জন্য আবেদন করেছি।

পাবনা মানসিক হাসপাতাল হবে বিশ্বমানের।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনা মানসিক হাসপাতাল বিশ্বমানের করার জন্য নির্দেশনা দিয়েছেন। পাবনা মানসিক হাসপাতাল বিশ্বমানের করার জন্য প্রক্রিয়া চলছে। পাবনা মানসিক হাসপাতাল হবে বিশ্বমানের।

তিনি আরো বলেন, হাসপাতাল শুধু পাবনা বা বাংলাদেশের মানুষই নয় সারা বিশ্বের মানুষের কল্যাণে আসবে। সারা বিশ্বে পাবনা পরিচিতি পাবে। পাবনার মানুষ পাবনা মানসিক হাসপাতালকে আর্ন্তজাতিক মানের হাসপাতাল করার জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চিরকৃতজ্ঞ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পাবনা জেলা আওয়ামী লীগ নেতা আব্দুর বারী বাকি, জামিরুর রহমান মাইকেল, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার, সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান সবুজ প্রমূখ।

Leave a Reply