করোনা টেস্টকে ‘বুলশিট’ বললেন রোনালদো

করোনা টেস্টকে ‘বুলশিট’ বললেন রোনালদো।

 
তৃতীয় দফায় করোনা পজিটিভ হওয়ার পর পিসিআর টেস্টকে বুলশিট বলেছেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। 
বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের বহুল কাঙ্ক্ষিত ম্যাচে খেলতে পারছেন না রোনালদো । বুধবার ক্লাবের স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে তাকে।
দেশের হয়ে উয়েফা নেশন্স লিগ খেলার সময় চলতি মাসের ১৩ তারিখে করোনায় আক্রান্ত হন রোনালদো। পরদিনই এয়ার এ্যাম্বুলেন্সযোগে ইতালিতে উড়াল দেন সিআরসেভেন। এরপর গেল ২২ অক্টোবর ২য় দফায় করোনা টেস্ট করান তিনি। সেবারও করোনা পজিটিভ হন রন।
বার্সার বিপক্ষে খেলতে মরিয়া হয়ে ওঠা রোনালদো সবশেষ টেস্ট করেন গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর)। আশা ছিল, এবার নেগেটিভ আসলে উয়েফার কাছে আবেদন করে বার্সার বিপক্ষে খেলতে পারবেন তিনি। সেক্ষেত্রে দর্শকরাও মেসি-রোনালদো দ্বৈরথ দেখার সুযোগ পেত। তবে বিধিবাম! এই দফায়ও করোনা পজিটিভ শনাক্ত হন তিনি!
তবে এবার আর নিজের হতাশা-ক্ষোভ লুকিয়ে রাখেননি সিআরসেভেন। শেষবার করোনা রিপোর্ট হাতে পাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে নিজের একটি ছবি আপলোড করে ক্রিস্টিয়ানো লিখেছেন, ‘ভালো এবং সুস্থ অনুভব করছি’। নিচেই একটি কমেন্টে তিনি লিখেন, ‘পিসিআর ইজ বুলশিট’।
করোনাভাইরাস টেস্টের জন্য সবচেয়ে পরিচিত এবং নির্ভরযোগ্য টেস্ট হচ্ছে পিসিআর টেস্ট। থুথু কিংবা লালা থেকে এই টেস্ট করা হয়। তবে এই পরীক্ষাকেও এবার প্রশ্নবিদ্ধ করলেন রোনালদো।
এর আগে রোনালদোর করোনা পজিটিভ হওয়াকে গুজব বলে দাবি করেছিলেন তার বোন।
৩ দফা টেস্টেই করোনা পজিটিভ হলেও, শারীরিকভাবে বেশ সুস্থ আছেন বলে বারবার জানিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো

Author: admin

Leave a Reply