ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ও তাঁর পিতা বীর মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে শিবগঞ্জ মানববন্ধন।

শিবগঞ্জ
  • হাফিজুর রহমান,শিবগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
  • প্রকাশ:-১০.০৯.২০২০, সময়:- ০৩.৩৬ pm

আজ শিবগঞ্জে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তাঁর সন্তান ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধারা। আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর উদ্যোগে শিবগঞ্জ ডাকবাংলোর সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ঘণ্টাব্যাপি চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, সাবেক সাংগঠনিক সম্পাদক তোরিকুল আলম মাস্টার, সাবেক সাংস্কৃতিক কমান্ডার মশিউর ইসলাম বাচ্চু, দৈনিক ইত্তেফাক পত্রিকা জেলা প্রতিনিধি বীরমুক্তিযোদ্ধা তসলিম উদ্দীন মাস্টার, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বজলার রশিদ সনু, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল হামিদ, কানসাট ইউনিয়ন কমান্ডার আবুল হোসেন, মোবারকপুর ইউনিয়ন কমান্ডার ইশাহাক আলী, মনাকষা ইউনিয়নের মুক্তিযোদ্ধা আবদুল লতিফ, গোলাম মোস্তফা, শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সোহেল পারভেজ পাপ্পু ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারনসম্পাদক নূরে আলম সিদ্দিকী শাহিনসহ অন্যরা।
মানববন্ধনে শিবগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যরা উপস্থিত ছিলেন। বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তাঁর সন্তান দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম এবং শিবগঞ্জ উপজেলার বিনোদপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মহসিন আলীর উপরে হামলার প্রতিবাদে তীব্র নিন্দা ও ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সেই সঙ্গে সকল সূর্য সন্তান ও তাঁদের পরিবারের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানান বক্তারা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা মুক্তিযোদ্ধার সাবেক সাংস্কৃতিক কমান্ডার তোরিকুল ইসলাম। শেষে প্রধানমন্ত্রীর বরাবর শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বী হাতে একটি স্মারকলিপি প্রদান করেন মুক্তিযোদ্ধারা।

# আরো পড়ুন :- রাজশাহীর নিউজ 

বিঃ দ্রঃ এটি আমাদের নতুন ডোমেইন নেম আগের সাইটে ওয়াডপ্রেস এর ফ্রী ভার্সন ওয়েব সাইট ছিলো তাই এটি নতুন করে চালু করা হয়েছ । কাউকে বিচলিত না হবার অনুরোধ করছি।আমার এখন থেকে এই ওয়েবসাইটেই নিয়মিত পোস্ট করবো ।

আমাদের আগের সাইট ভিজিট করতে :- এখানে ক্লিক করুন

Author: admin

Leave a Reply