পরিবর্তনের পক্ষে ও উন্নয়নের স্বার্থে বিপ্লপকে সমর্থন দিন -সংসদ আব্দুল কুদ্দুস

পরিবর্তনের পক্ষে ও উন্নয়নের স্বার্থে বিপ্লপকে সমর্থন দিন -সংসদ আব্দুল কুদ্দুস।

নাটোরের গুরুদাসপুর চাঁচকৈড় গাড়িষা পাড়া ডাবলুর মোড় সংলগ্ন জাহাঙ্গীরের চাতালে ৮ নম্বর ওয়ার্ডবাসীর আয়োজনে মেয়র প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লবের সমর্থনে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর আ.লীগের কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম মন্ডল এতে সভাপতিত্ব করেন।

সঞ্চালনায় ছিলেন পৌর আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ।

অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস। অন্যদের মধ্যে জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক সরকার এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান আলাল শেখ,পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান খলিফা,মাসুদ সরকার,,বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস বলেন, পরিবর্তনের পক্ষে,উন্নয়নের স্বার্থে,পেশি শক্তির বিরুদ্ধে,গালমন্দের হাত থেকে পৌরবাসী মুক্তি পেতে বিপ্লবকে সমর্থন জানিয়েছেন। ভ্রান্তসমালোচনা নয়,ভালোবাসা দিয়ে ভোটারদের মনে জায়গা করে নিতে হবে।

নির্বাচনে ব্যালটের মাধ্যমে গালমন্দ ও মিথ্যাচারের জবাব দিতে পৌরবাসী প্রস্তুত। মেয়রের স্বেচ্ছাচারিতায় ভাঘারে পরিনত পৌরসভা মুখ থুবড়ে পরে আছে। রাস্তা,ড্রেন,হাট-বাজার,ট্যাক্স,খাজনা,টোলের অসহ্য যন্ত্রনা ভোগ করা পৌরবাসী অবস্থার পরিবর্তন পেতে বিপ্লবকে নির্বাচিত করতে চান।

আমি পৌরবাসীর চাওয়ার সাথে একাত্ততা ঘোষনা করে তাদেরকে পরিবর্তনের পক্ষে বিপ্লবকে নির্বাচিত করতে অনুরোধ করছি। তার কথায় হাত উচিয়ে বিপুল সংখ্যক নেতা-কর্মী বিপ্লবকে নির্বাচিত করতে একাত্ততা ঘোষনা করেন।

অনুষ্ঠানে মেয়র প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব বলেন প্রথম শ্রেনীর গুরুদাসপুর পৌরসভায় নাগরিকদের সেবাপ্রাপ্তির অধিকার প্রতিষ্টিত হয়নি। উন্নয়ন বঞ্চিত এলাকা জুড়েই খানাখন্দে ভরা রাস্তা,জলাবন্ধতা,পানি নিস্কাশনের ব্যবস্থা নেই,নেই পরিকল্পিত ড্রেনেজ। কিন্তু আছে খাজনা,ট্যাক্স,টোল যা পৌরবাসীর মরার ওপর খাঁড়ার ঘা হয়ে চেপে বসেছে।

যোগ্য পিতার সন্তান হিসাবে দলমতের উর্ধ্বে থেকে পৌরবাসীর জীবনমান উন্নয়নে কাজ করার সুযোগ দিন। নির্বাচিত হলে সকল শ্রেনী-পেশার মানুষের সমঅধিকার প্রতিষ্টিত হবে।

আমি চাঁদাবাজী,ভুমিদস্যু,তদবিরবাজ,দখলবাজদের হাত থেকে পৌরবাসীকে মুক্ত করতে আমাকে সমর্থন দিন। আমি নির্বাচিত হলে ব্যবসায়ীরা নিরাপদে ব্যবসা করতে পারবেন,সম্মানি ব্যাক্তিরা সম্মানের সাথে সমাজে চলতে পারবেন।”

Author: admin

Leave a Reply