তাহেরপুর আঞ্চলিক পল্লী বিদ্যুৎ অফিসের ইনচার্জ বাদশা মিয়ার অত্যাচারে অতিষ্ঠত তাহেরপুর পৌর বাসি।

তাহেরপুর আঞ্চলিক পল্লী বিদ্যুৎ অফিসের ইনচার্জ বাদশা মিয়ার অত্যাচারে অতিষ্ঠত তাহেরপুর পৌর বাসি।

এএইচএম শাহাদাত হোসেন,বাগমারার প্রতিনিধিঃ নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বাগমারা জেনারেল অফিসের আওতাধীন তাহেরপুর আঞ্চলিক অফিসের ইনচার্জ বাদশা মিয়ার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ।

তিনি পল্লী বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে হাতিয়ে নেন হাজার হাজার টাকা অথচ তিনি কোন সংযোগ দেন না।

উল্লেখ্য সরকারের ঘোষণা অনুযায়ী এখন বিদ্যুৎ সংযোগ নিতে কোন প্রকার টাকা লাগে না, টাকা লাগে বলতে একটি দরখাস্ত আর মিটার এর জন্য ৫০০ থেকে ১০০০ টাকা এর মত চাকা খরচ হয় অথচ তিনি হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছেন।

এই বিষয়ে ভুক্তভোগীরা জানান তাহেরপুর আঞ্চলিক অফিসের ইনচার্জ বাদশা মিয়া তাদের কাছে থেকে ৫/৭ দিনের মধ্য বিদ্যুৎ সংযোগ দেবেন বলে বিভিন্ন অফিসারের নাম বলে মিটার প্রতি ৫০০০/৭০০০ হাজার টাকা করে নেন কিন্তু টাকা নওয়ার পর ৫ মাস  পার হলেও তাদের বিদ্যুৎ সংযোগ মিলে নি।

এমন কি পূর্বের বকেয়া বিল এর সমস্যা নিয়ে তার অফিসে গেলে তিনি “তুই তা কার” করনে ও অসৌজন্যমূলক জন্য মূলক আচারণ করেন এবং তিনি গ্রাহকেদের বলেন যে “এখন ঝামেলা করিস না পরে আয় নইতো বাগমারা ভবানীগঞ্জ অফিসে যা।

তার এমন আচরণ ও অত্যারে তাহেরপুর পৌরবাসী ক্ষিপ্ত হয়ে তার দৃস্টান্ত মূলক শাস্তির দাবিতে গণস্বাক্ষর করে উপজেলা নির্বাহী অফিসার এবং পল্লী বিদ্যুৎ জি এম সহ উদ্ধতর কর্মকর্তার কাছে অভিযোগ করেন এবং তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে গতকাল (বৃহস্পতিবার) দুপুর ১২ টার সময় ভবানীগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে করেন তাহেরপুর পৌর এলাকা বাসি।

 

Author: admin

Leave a Reply