সৈয়দপুরে লুডু খেলতে গিয়ে বন্ধুর ঘুষিতে বন্ধুর মৃত্যু ।

সৈয়দপুরে লুডু খেলতে গিয়ে বন্ধুর ঘুষিতে বন্ধুর মৃত্যু ।

নীলফামারী প্রতিনিধিঃ সৈয়দপুরে লুডুর মাধ্যমে জুয়া খেলাকে কেন্দ্র করে বন্ধুর ঘুষির আঘাতে সাহিদ (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ২৯ অক্টোবর সন্ধায় শহরের গোলাহাট ১ নং পাকিস্তানি ( বিহারি) ক্যাম্পে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত ঘাতক সনু(২৫) আটক করেছে পুলিশ।

স্বানীয়রা জানান, ওই ক্যাম্পের হাবিব হোসেনের ছেলে সাহিদের ২৯ অক্টোবর সন্ধায় আমলাখের ছেলে সনুর লুডুর মাধ্যমে জুয়া খেলতে গিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে সনুর ঘুষির আঘাত সাহিদের বুকের বাম পাজরে লাগলে তার মুখ থেকে রক্ত বের হয়ে মাটিতে পড়ে যায়। পড়ে ক্যাম্পের ক’জন তাকে স্হানীয় ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা দেন। পড়ে খবর পেয়ে স্হানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল গিয়ে ঘাতক সূনু কে আটক করলেও লাশ থানায় নিতে বাধা সৃষ্টি করে মৃত্যুের পরিবার। পরে লাশ উদ্ধার করে থানায় আনা হয় ।

স্থানীয় আরো জানান, দুই বন্ধুর পরিবার মোটা অংকের অর্থের বিনিময়ে মামলা না করার শর্তে আপোষ মিমাংসা হয়েছে বলেই লাশ থানায় নিয়ে যেতে বাধার সৃষ্টি করে।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান জানান, ঘাতক সনুকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। রিপোর্ট এলেই আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Author: admin

Leave a Reply