গুরুদাসপুরে ফুটবল একাডেমিতে ফুটবল প্রদান করলেন সহকারী পুলিশ কমিশনার।

0
8
  • পিন্টু স্যার নাটোর প্রতিনিধি
  • প্রকাশ ১০/০৯/২০২০, সময় ৫.০১ pm

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার কৃতি সন্তান, বিশিষ্ট ক্রীড়ানুরাগী ব্যক্তি, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ হান্নানুল ইসলাম ফুটবলের ক্রীড়া সামগ্রী হিসেবে নাটোরের গুরুদাসপুর “ধারাবারিষা ইউপি ফুটবল একাডেমি”র অনুশীলন কার্যক্রম সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রত্যক্ষ করে।

এবং উক্ত একাডেমির সহসভাপতি ও পৃষ্ঠপোষক শিক্ষক মোঃ মাসুদুর রহমান মাসুদ এর আবেদনের পরিপ্রেক্ষিতে ০৭/০৯/২০২০খি. একাডেমির খেলোয়াড়দের নিয়মিত অনুশীলনের মাধ্যমে শারীরিক ও মানসিকভাবে উপযুক্ত করে জাতীয় মানের ফুটবলার তৈরির সুবিধার্থে।

শিক্ষক মোঃ মাসুদুর রহমান মাসুদের মাধ্যমে খেলোয়াড়দের উৎসাহ ও উদ্দীপনা দিয়ে সামনের দিকে এগিয়ে যেতে তার ব্যক্তিগত পক্ষ থেকে ধারাবারিষা ফুটবল একাডেমি কে ১২টি ফুটবল প্রদান করেন।

এ প্রসঙ্গে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ হান্নানুল ইসলাম বলেন, বিশ্বের প্রাচীন ঐতিহ্যবাহী ফুটবল খেলাসহ প্রায় সকল ধরনের খেলা আজ গ্রাম গঞ্জ থেকে বিলুপ্ত হতে চলেছে। কারণ, ছেলেমেয়েরা অবসর সময়ে চিত্তবিনোদনের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমকে বেছে নিচ্ছে।

এতে করে সুষ্ঠু বিনোদনের অভাবে তরুণ সমাজ মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড সংঘটিত করে বিপথে চলে যাচ্ছে। ফলশ্রুতিতে সমাজে শান্তি শৃঙ্খলা বিনষ্ট হচ্ছে।

ঠিক এরকম ক্রাইসিস মুহূর্তে আমার প্রিয় বনলতা সেনের নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা গ্রামের যুব সমাজ সম্পুর্ন ব্যক্তি উদ্যোগে সমাজে সুষ্ঠু বিনোদনের জন্য এবং ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনার লক্ষ্য নিয়ে ধারাবারিষা ফুটবল একাডেমি প্রতিষ্ঠা করে।

আমি আশাবাদী আজ ধারাবারিষার যুব সমাজ শুরু করেছে, আগামীকাল অন্য এলাকায় এরকম একাডেমি প্রতিষ্ঠা লাভ করবে। এভাবেই একদিন সকল আঁধার কেটে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার দামাল ছেলেরা বিশ্বমঞ্চে ফুটবল কে নিয়ে যাবে ইনশাআল্লাহ।

পাশাপাশি আমি কর্তৃপক্ষকে আহ্বান করবো আপনারা হতাশ হবেননা। আপনারা যে আশা এবং উদ্দেশ্যে নিয়ে এই একাডেমি প্রতিষ্ঠা করেছেন সেই উদ্দেশ্য পূরণ হবে ইনশাআল্লাহ।
সেই সাথে আমি সকল ক্রীড়ানুরাগী সামর্থ্যবানদের এই একাডেম

Leave a Reply