ফ্রান্স বয়কটের দাবীতে ইসলামী তাওহীদ জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

ফ্রান্স বয়কটের দাবীতে ইসলামী তাওহীদ জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

উজ্জল হোসাইন, ঈশ্বরদী প্রতিনিধিঃ ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)-এর অবমাননা ও ব্যঙ্গচিত্র কার্টুন প্রকাশের প্রতিবাদে ঈশ্বরদীতে কয়েক হাজার তৌহিদী জনতা ফ্রান্সবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

আজ শুক্রবার (৩০ অক্টোবর) বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসটার্মিনালের মাহবুব আহমেদ স্মৃতি মঞ্চে সমাবেশে মিলিত হয়।

মুফতি মাওলানা আবুল খায়ের রিজভী সাহেবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌরসভা ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামাল আশরাফী, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান,ব্যবসায়ী সারাফত হোসেন খান মুন, ব্যবসায়ী হাজী নুরুউদ্দীন, মুফতি মাওলানা সাইদুর রহমান, মুফতি মাওলানা মিকাইল ইসলাম,মাওলানা রাহাত হোসেন কাদরী প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মানবতার মুক্তির দূত, শান্তির প্রতীক, মহানবী (সা.)-কে নিয়ে যে ঘৃণ্য কাজ করা হয়েছে, তাতে বিশ্ব মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। বেঈমানরা বেঁচে থাকার জন্য যুদ্ধ করে আর আমরা মুসলিম সম্প্রদায় ইসলাম ও নবীর ইজ্জতের হেফাজত রক্ষার জন্য জিহাদ করে জীবন দিতে সর্বদা প্রস্তুত থাকে।

বক্তারা এসময় ফ্রান্সের সকল পণ্য বর্জন করে করার ঘোষণা দেন।

Author: admin

Leave a Reply