প্রকাশিত সংবাদের প্রতিবাদ ।

  • হিলি স্থলবন্দর বন্দর প্রতিনিধি :
  • প্রকাশ:-১০.০৯.২০২০, সময়:-১০.৫০ pm

গত বৃহঃস্পতি বার ৯সেপ্টেম্বর দিনাজপুরের একটি অন লাইন পএিকায় ঘোড়াঘাটে পিয়ন কর্তৃক অনিয়ম, দূ্র্নীতির অভিযোগ এ শিরো নামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন।অফিস সহায়ক মর্জিনা খাতুন।তিনি বলেন উক্ত শিরো নামে প্রকাশিত সংবাদটি মিথ্যা ও বানোয়াট । উদ্দেশ্য প্রনোদিত, আমাকে হেয় অপ্রতিপন্ন করার জন্য এহেন সংবাদ প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ঘোড়াঘাট সেটেলম্যান্ট অফিসেরছুটি বর্তমানে আমার ওঅফিসের তেমন কার্যক্রম নাই। আমি অফিসের এক জন সহায়ক। আমি অফিসের নির্দেশ মোতাবেক কার্যক্রম পরিচালনা করি। দিনাজপুর নিউজ২৪ ডটকম এর প্রতিবেদক মোঃ মজিবুর রহমান আমার নিকট থেকে সাপ্তাহিক ২০০/৪০০টাকা করে দাবি করে। আমি উৎকোচ দিতে অপারগতা প্রকাশ জানায় আমার বিরোদ্ধে অপপ্রচার মুলক সংবাদ করে। যাহা সম্পুর্ন রুপে মিথ্যা ও ভিক্তিহীন। অতি দ্রুত উক্ত শিরোনামের প্রকাশিত মিথ্যা সংবাদটি দিনাজপুর নিউজ২৪ ডটকম এর ওয়েব সাইট থেকে অপসারন দাবি জানান।

আমি অফিসের এক জন সহায়ক। আমি অফিসের নির্দেশ মোতাবেক কার্যক্রম পরিচালনা করি। দিনাজপুর নিউজ২৪ ডটকম এর প্রতিবেদক মোঃ মজিবুর রহমান আমার নিকট থেকে সাপ্তাহিক ২০০/৪০০টাকা করে দাবি করে। আমি উৎকোচ দিতে অপারগতা প্রকাশ জানায় আমার বিরোদ্ধে অপপ্রচার মুলক সংবাদ করে। যাহা সম্পুর্ন রুপে মিথ্যা ও ভিক্তিহীন। অতি দ্রুত উক্ত শিরোনামের প্রকাশিত মিথ্যা সংবাদটি দিনাজপুর নিউজ২৪ ডটকম এর ওয়েব সাইট থেকে অপসারন দাবি জানান।

Author: admin

Leave a Reply