দাশুরিয়াতে ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন সহ মতবিনিময় সভা অনুষ্ঠিত।

দাশুরিয়াতে ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন সহ মতবিনিময় সভা অনুষ্ঠিত।

ঈশ্বরদী প্রতিনিধিঃ গত ৩০ অক্টোবর ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের মতবিনিময় সভা ও কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন করা হয়েছে । “আমি বাঁচাতে চাই একটি প্রাণ, তাইতো করব রক্তদান” এই শ্লোগান সামনে রেখে ৭ই জুলাই ২০২০ ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাব প্রতিষ্ঠিত হয়।


ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাব “আমি বাঁচাতে চাই একটি প্রাণ, তাইতো করব রক্তদান” এই শ্লোগানকে বাস্তবায়ন করতে এ পর্যন্ত প্রায় ১০০ এর বেশি ব্যাগ রক্ত দানে সফল হয়েছে। ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে ঈশ্বরদী উপজেলার বিভিন্ন স্থানে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে সচেতনতা মূলক ক্যাম্পেইন করেছে।

ক্যাম্পেইনে প্রায় ২ হাজারের বেশি ব্যাক্তির রক্তের গ্রুপ নির্ণয় ও তাদের রক্ত দানে অঙ্গিকার বদ্ধ করেছে। এর আগে ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের অস্থায়ী কমিটি গঠন করা হয়েছিল। কমিটির সদস্যদের কাজের অগ্রগতি বিবেচনা করে কেন্দ্রীয় কমিটি সহ ঘোষনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু বাশার সিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,বকুল সরদার, আসলাম মল্লিক ব্যবস্থাপনা পরিচালক মল্লিক গ্রুপ, আমজাদ হোসেন, মোঃ পলাশ খাঁন, সরোয়ার মোল্লা প্রমুখ।

এছাড়াও দাশুড়িয়া এম.এম উচ্চ বিদ্যালয়েরর শিক্ষক মন্ডলি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের উপদেষ্টা মাসুম।

উক্ত অনুষ্ঠানের প্রধান অথিতি আবু বাশার সিদ্দিক বলেন, রক্তদান একটি মহত কাজ, ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সকল ধরনের কাজে তিনি সব সময় থাকবে।

তিনি আরো বলেন, তাদের এই সংগঠনের সদস্যরা যেন মাদক থেকে নিজেদের দূরে রাখে, বর্তমান নারী ও শিশু নির্যাতনের প্রভাব যেভাবে বাড়ছে এসব কাজ থেকে তারা যেন বিরত থাকে। এই বলে তিনি নব-কেন্দ্রীয় কমিটির সকল সদস্যদের অভিনন্দন ও শুভ কামনা জানান।

সকল কার্যক্রম শেষে ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের একটি কেন্দ্রীয় কমিটি ঘোষনা সহ অস্থায়ী কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন করা হয়।

Author: admin

Leave a Reply