পাবনায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা।

পাবনাঃ- “মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই শ্লোগান নিয়ে পাবনায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শনিবার (৩১ অক্টোবর) সকালে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে পাবনা পুলিশ লাইন থেকে এক র‌্যালী বের হয়ে স্থানীয় সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালী শেষে পুলিশ লাইন অডিটোরিয়ামে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, সমাজকে অপরাধী মুক্ত করতে জনসাধারণকে পুলিশ সদস্যদের সহযোগিতা করতে অনুরোধ জানানো হয় এবং আরো বলেন, সকলের সম্মিলিত উদ্যোগে পুলিশ প্রশাসনের সহযোগিতার মাধ্যমে আগামী প্রজন্মের জন্য একটি সুস্থ সমাজ উপহার দিতে সকলকে নিজ নিজ পরিসর থেকে কাজ করে যাওয়ার আহবান জানানো হয়।

বর্তমান সরকারের জিরো টলারেন্স নীতিকে এগিয়ে দিয়ে সমাজ ও দেশকে অপরাধমুক্ত করার প্রত্যয় ঘোষনা করা হয় অনুষ্ঠান থেকে।

অনুষ্ঠানে পাবনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ মোখলেছুর রহমান, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি ও পাবনা জেলা কমিউনিটি পুলিশের সদস্য সচিব মোঃ সাইফুল ইসলাম স্বপন চৌধুরী, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ হাবিবুর রহমান হাবিব।

আরো উপস্থিত ছিলেন, প্রবীণ সাংবাদিক আব্দুল মতীন খান, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, পাবনা জেলা আওয়ামীলীগের সহসভাপতি শ্রী চন্দন কুমার চক্রবর্তি, পাবনা জেলা কমিউনিটি পুলিশের সহসভাপতি মোজাম্মেল হক কবীর, আনোয়ারা সুলতানা প্রমূখ।

কমিউনিটি পুলিশ গঠনে বিশেষ ভুমিকার জন্য পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি ও পাবনা জেলা কমিউনিটি পুলিশের সদস্য সচিব মোঃ সাইফুল ইসলাম স্বপন চৌধুরী, পাবনা সদর থানার এসআই সুব্রত চৌধুরী ও আনোয়ারা সুলতানাকে ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

Author: admin

Leave a Reply