হিলি স্থলবন্দরে বন্দরের সাথে সংশ্লিষ্টসড়কগুলো সস্প্রসারণ করার উদ্যোগনেয়া হয়েছে।

হিলি স্থলবন্দরে বন্দরের সাথে সংশ্লিষ্টসড়কগুলো সস্প্রসারণ করার উদ্যোগনেয়া হয়েছে।

হিলি স্থলবন্দর প্রতিনিধিঃ

দিনাজপুরের হিলি স্থলবন্দরের প্রধানসড়কগুলো সম্প্রসারণের লক্ষে সম্ভাব্যতাযাচাইয়ে সরেজমিন পরিদর্শন করেছেন সড়কও জনপদ বিভাগের উপ-সচিবশামিমুজ্জামানের নেতৃত্বে ৩ সদস্যের প্রতিনিধি দল।


গতকাল শনিবার (৩১ অক্টোবর) দুপুরেপ্রতিনিধি দল টি হিলি বন্দরে আসেন। বন্দরের শুন্যরেখা থেকে শুরু করে বন্দরেরসাথে সম্পৃক্ত বিভিন্ন সড়কগুলো পরিদর্শন করেন।
এসময় তার সাথে সহকারী সচিব শারমিনআক্তার, নির্বাহী প্রকৌশলী তানভীরসিদ্দিকী, হাকিমপুর উপজেলা চেয়ারম্যানহারুন উর রশিদ হারুন, উপজেলা নির্বাহীঅফিসার আব্দুর রাফিউল আলম,সড়ক ওজনপদ বিভাগ দিনাজপুর জেলা নির্বাহীপ্রকৌশলী সুনীতি চাকমা, বন্দরেরজনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাবমল্লিকসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা সহ অনেকেউপস্থিত ছিলেন।

সড়ক ও জনপদ বিভাগের উপ-সচিবশামিমুজ্জামান জানান,বন্দরের সড়কগুলোসম্প্রসারণ না থাকায় প্রায় যানজটের সৃস্টিহয়। বন্দরের আমদানি-রপ্তানি ব্যহত হয়।তাই বন্দরের সাথে সংশ্লিষ্ট সড়কগুলোসস্প্রসারণ করার উদ্যোগ নেয়া হয়েছে। হিলিস্থলবন্দরে শুন্যরেখা থেকে শুরু করেচারমাথা হয়ে মহিলা কলেজ পর্যন্ত ও সিপিথেকে বিরামপুর মহাসড়ক পর্যন্ত সস্প্রসারণেরকাজ অচিরেই শুরু হবে।

Author: admin

Leave a Reply