চাঁপাইনবাবগঞ্জে বখাটে উত্যক্ত করায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

0
148

চাঁপাইনবাবগঞ্জে বখাটে উত্যক্ত করায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

মিনহাজুল ইসলাম
 ভাম্যমান প্র‍তিনিধি চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে বখাটে উত্যক্ত করায় আফসানা আকতার আঁখী (১৯) নামে এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। সে জেলা শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী। রোববার দুুপুর পৌনে ২ টার দিকে জেলা শহরের শাহিবাগ মহল্লার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

তার পিতা আইউব আলী অটোরিক্সা চালক। পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আঁখীর বড় ভাই মো. সেলিম জানান, তার বোনকে দীর্ঘদিন থেকেই উত্যক্ত করে আসছিল শহরের রামকৃষ্টপুর মহল্লার মো. রিমন নামে এক বখাটে। রোববার দুপুরে আবারও রিমন তাঁকে উত্যক্ত করে ও নোংরামি কথাবার্তা বলে।

এতে ক্ষোভে ও দুঃখে আঁখি দুপুর সাড়ে ১২ টার দিকে নিজ ঘরের দরজা লাগিয়ে দেয়। পরে তার সারাশব্দ না পেলে পরিবারের লোকজনের সন্দেহ হলে দুপুর পৌনে ২টার দিকে ঘরের দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, আত্মহত্যার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সন্ধ্যায় মর্র্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি

Leave a Reply