মেহেরপুরে প্রকাশে ছুরিকাঘাতে এক যুবক আহত

মেহেরপুরে প্রকাশে ছুরিকাঘাতে এক যুবক আহত

 

 

মেহেরপুর শহরের মল্লিকপাড়ার শফিক উদ্দীনের ছেলে রতন নামের এক যুবককে পূর্ব শত্রুতার জের ধরে বাসায় থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করেছে কয়েক জন যুবক।

 

রবিবার বিকেলে মেহেরপুর স্টেডিয়াম মাঠে এ ঘটনা ঘটে

আহত রতন মেহেরপুর শহরের মল্লিকপাড়ার শফিক উদ্দীনের ছেলে।

 

ঘটনা সূত্রে জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে মেহেরপুর বাস স্ট্যান্ড পাড়ার ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি তুফানের ছেলে আলীফ এবং স্টেডিয়াম পাড়ার টুমুর ছেলে দুলাল মাহমুদ। পূর্বের ওই বিরোধ মীমাংসা করবে বলে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে তুলে নিয়ে যায়।

 

পরে তাকে মেহেরপুর স্টেডিয়াম এর পূর্ব গ্যালারির উপর নিয়ে উপর্যপরি ছুরি দিয়ে আঘাত করতে থাতে, ছুরির আঘাতে রতনের ভুড়ি বের হয়ে গেলে রতন কে ফেলে রেখে পালিয়ে যায়।

 

পরে রতনকে স্থানীয়রা দ্রুত মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি ঘটলে রতনকে ঢাকা রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

 

ঢাকায় রেফার করার প্রাক্কালে রতন ঘটনার সঙ্গে সম্পৃক্ত দের নাম উল্লেখ করেছে।

 

এ বিষয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত অফিসারস ইনচার্জ শাহ দারা খান মেহেরপুর প্রতিদিন কে জানান, আমাদের কাছে এখনো পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি,যদি আমাদের কাছে অভিযোগ আসে তবে এর আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। তাছাড়াও ঘটনার পরপরই মেহেরপুর সদর থানা পুলিশের একটি টিম অভিযান শুরু করে দিয়েছে।

 

তিনি আরও বলেন প্রকাশ্য দিবালোকে যে ঘটনাটি ঘটেছে এটি খুবই দুঃখ যনক বিষয়। তবে এর বিষয়ে আমাদের কাছে অভিযোগ আসোক বা না আসোক আমরা এর সাথে থাকা সম্পৃক্ত ব্যক্তি কোনো ভাবে ছাড় পাবে না।

Author: admin

Leave a Reply