চট্টগ্রামে করোনা সংক্রমণের হার বাড়ছে।

COVID-19
চট্টগ্রামে করোনা সংক্রমণের হার বাড়ছে।
মোঃ সিরাজুল মনির, চট্টগ্রাম:-

চট্টগ্রামে নতুন করে আরো ১৮৩ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। শেষ ৪৮ ঘণ্টায় মোট ২ হাজার ১৫০টি নমুনা পরীক্ষায় তারা করোনা পজিটিভ শনাক্ত হন। এ নিয়ে চট্টগ্রামে করোনা সংক্রমিত শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ১৮৪ জনে। শেষ ৪৮ ঘণ্টায় করোনায় আক্রান্তদের মাঝে ১ জনের মৃত্যু হয়েছে এবং এ নিয়ে চট্টগ্রামে মোট ৩০৩ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, বৃহস্পতিবার ১ হাজার ২৯৮টি নমুনায় ৯১ জন এবং শুক্রবার ৮৫২টি নমুনায় ৯২ জনের করোনা শনাক্ত হয়। সবমিলিয়ে এ পর্যন্ত মোট ১ লাখ ৩০ হাজার ৫৯০টি নমুনা পরীক্ষা হয়েছে চট্টগ্রামে।
হিসেবে চট্টগ্রামে করোনা শনাক্তের হার ১৬.২২ শতাংশ। শেষ ৪৮ ঘণ্টায় নতুন ৭১ জনসহ এ পর্যন্ত ১৬ হাজার ৫৪৩ জন রোগী সুস্থ হয়েছেন বলেও জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। হিসেবে আক্রান্তদের ৭৮.০৯ শতাংশ সুস্থ হয়ে উঠেছেন।
এদিকে, বৃহস্পতিবার শনাক্ত ৯১ জনের মধ্যে ৬৯ জন মহানগরীর এবং ২২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। আর শুক্রবার শনাক্ত ৯২ জনের মধ্যে ৭২ জন মহানগরীর এবং ২০ জন উপজেলার বাসিন্দা। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেছেন। একইসঙ্গে নতুন শনাক্ত হওয়া রোগীদের আইসোলেশনে নেয়ার কথা জানিয়েছেন তিনি।

Author: admin

Leave a Reply